Prothom Kolkata

Popular Bangla News Website

করোনা সংক্রমিত এক ঝাঁক বলিউড তারকা ! তালিকায় শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ

।। প্রথম কলকাতা ।।

গতকালই করোনা সংক্রমণের খবর এসেছিল বলিউড থেকে। অভিনেতা কার্তিক আরিয়ান নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন নিজের রিপোর্ট পজিটিভ আসার কথা। সংক্রমিত হওয়ার খবর আসে আদিত্য রায় কাপুরের ক্ষেত্রেও। কিন্তু বলিউডে করোনা সংক্রমণের হার যেন বেড়েই চলেছে। এবার করোনা সংক্রামিত হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং শাহরুখ খান। স্বাভাবিকভাবেই এখন জোর জল্পনা শুরু হয়েছে বিটাউনে।

মুম্বাইয়ে করোনা সংক্রমণের হার দিনের পর দিন বাড়ছে। বলিউড থেকে একের পর এক তারকার করোনা সংক্রমণের খবর আসছে । যদিও করোনা সংক্রমণের ব্যাপারে এখনো পর্যন্ত শাহরুখ খান নিজে কিছু জানাননি। অপরদিকে বিএমসির তরফ থেকে করোনা সংক্রমণের বিষয়ে মুম্বাইবাসীকে বিশেষভাবে সতর্ক করা হয়েছে। কারণ সংক্রমণের হার আবার ঊর্ধ্বমুখী। খেয়াল রাখতে বলা হয়েছে যেন এই পরিস্থিতিতে কোন পার্টি আয়োজন না করা হয় । এছাড়াও কেউ যদি ইতিমধ্যেই কোন বড়সড় জমায়েতে অংশগ্রহণ করে থাকেন তাহলে তাদেরকে সাবধান থাকতে বলা হয়েছে এবং অন্যদেরও সাবধান করতে বলেছে।

শাহরুখ খান নিজে এখনো কিছু না জানালেও জানা গিয়েছে তাঁর বন্ধু করণ জোহরের পার্টিতে গিয়েই নাকি তিনি করোনা সংক্রমিত হয়েছেন। বলিউডে করোনা সংক্রামিতদের তালিকায় রয়েছেন অক্ষয় কুমারও। কিছুদিন আগেই তিনি করোনা সংক্রমিত হওয়ার কারণে কান চলচ্চিত্র উৎসবে যেতে পারেননি। স্বাভাবিক ভাবেই বলিউডে একের পর এক তারকাদের করোনা সংক্রমণের খবরে মন ভেঙে যাচ্ছে বহু অনুরাগীদের। ২০২৩ সালে শাহরুখ খানের বেশ কয়েকটি ছবি মুক্তি পেতে চলেছে। গত শনিবার তিনি নিজের ছবি কথা ঘোষণা করেন যেখানে তাকে ‘ জওয়ান ‘ হিসেবে দেখতে পাওয়া যাবে। কাজ করবেন ‘ ডাঙ্কি ‘ এবং ‘ পাঠান ‘ ছবিতে। ‘ পাঠান ‘ ছবির মাধ্যমে বলিউডে তিনি আবার কামব্যাক করতে চলেছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories