Prothom Kolkata

Popular Bangla News Website

Pakistan: প্রাণ সংশয়ের আশঙ্কা ইমরানের, ইসলামাবাদ জুড়ে কার্ফু জারি

।। প্রথম কলকাতা।।

ক্ষমতা হারানোর পর থেকে ক্রমশ সমস্যা বাড়ছে ইমরান খানের। যেকোনো সময় তাঁর উপরে প্রাণঘাতী হামলার আশঙ্কা রয়েছে। ইমরানকে খুন করার ষড়যন্ত্র চলছে, এই ধরনের আশঙ্কা ছড়িয়ে পড়েছে গোটা পাকিস্তান জুড়ে। এই অবস্থায় আজ ইসলামাবাদে আসছেন ইমরান খান। যে কারণে ইসলামাবাদ জুড়ে কার্ফু জারি করা হলো। জমায়েতের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

ইমরান খানের ভাইপো হাসান নাজি এ প্রসঙ্গে জানিয়েছেন,”ইমরান খানের উপরে কোন ধরনের যদি হামলা হয়, তবে সেটা ধরে নিতে হবে পাকিস্তানের উপরে হামলা। যদি হামলা হয়, তবে তার ফল হবে ভয়ংকর। আমাদের দল হাত গুটিয়ে বসে থাকবে না। যারা হামলা চালাবে। আমরা তাদের বাধ্য করবো ক্ষমা চাইতে।”

ইমরান খান নিজেও একাধিকবার বলেছেন, যে কোন সময় তাঁকে খুন করা হতে পারে। গত মাসে এক জনসভা থেকে তিনি বলেছিলেন, সমস্ত কিছু তিনি রেকর্ড করে রেখেছেন। তাঁর যদি কিছু হয়ে যায়। তাহলে ষড়যন্ত্রকারীদের নাম এই ভিডিও থেকে প্রকাশ্যে আসবে।

এই পরিস্থিতিতে আজ ইসলামাবাদে আসছেন ইমরান খান। ইসলামাবাদ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ বানিগালায় পিটিআই চেয়ারম্যান ইমরান খান আসবেন। এই এলাকা ইসলামাবাদের মধ্যে পড়ে। এখানে কড়া সতর্কতা জারি করা হয়েছে। কারফিউ জারি করা হয়েছে ইসামাবাদে। কোন রকম জমায়েতের উপরে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories