Prothom Kolkata

Popular Bangla News Website

মহারাষ্ট্রে আমরা ক্ষমতায় আছি ভুলে যাবেন না , বিজেপিকে কটাক্ষ সঞ্জয় রাউতের

1 min read

।।প্রথম কলকাতা।।

দোরগোড়ায় কড়া নাড়ছে রাজ্যসভা নির্বাচন আর তার আগেই বিরোধীদের হুশিয়ারি দিলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। মহারাষ্ট্রে তারা যে ক্ষমতায় আছেন তা যেন কেউ ভুলে না যান।

সাংসদ সঞ্জয় রাউত শনিবার ভারতীয় জনতা পার্টিকে উদ্দেশ্য করে বলেন”আমরা মহারাষ্ট্রে ক্ষমতায় আছি। তা কারোর ভুলে যাওয়া উচিত নয়। রাউতের মন্তব্য ঠিক তখনই এল যখন তার দল বিজেপি রাজ্য থেকে একটি অনির্ধারিত রাজ্যসভার আসন নিয়ে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে আর যখন বিজেপি ঘোড়া কেনাবেচার জন্য কোটি কোটি টাকা খরচ করছে বা ভোট কেনার চেষ্টা করছে এমন অভিযোগ উঠছে।

সেনা, কংগ্রেস এবং এনসিপি – যা ক্ষমতাসীন মহা বিকাশ আগাদি তৈরি করে – রাউত এবং বিজেপি তিনজন সহ চারজন প্রার্থী দিয়েছে। অন্যদিকে স্বতন্ত্রভাবে সেনা, কংগ্রেস এবং এনসিপি-র কাছে একটি করে আসন দাবি করার মতো যথেষ্ট ভোট রয়েছে, যেখানে বিজেপির কাছে দুটির জন্য যথেষ্ট ভোট আছে। চতুর্থ আসনের জন্য বিজেপির এমভিএ আসনের দরকার হবে।

অন্যদিকে রাউত ঘোষণা করেন আমরা রাজ্যসভা নির্বাচনের তারিখ পিছিয়ে দিতে চেয়েছিলাম যাতে কোনও ঘোড়া কেনা-বেচা না করা যায়। কটাক্ষ করে তিনি আরও বলেন বিজেপির উদ্দেশ্য পরিষ্কার… তারা অর্থ এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলিকে ব্যবহার করতে চায়। আমরা এখানে ক্ষমতায় আছি, তাদের এটা ভুলে যাওয়া উচিত নয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories