Prothom Kolkata

Popular Bangla News Website

Horoscope: কর্মস্থান নিয়ে চিন্তিত থাকবে কর্কট, ব্যবসায় বিবাদ বাড়বে কন্যার

|| প্রথম কলকাতা ||

জুন মাসের প্রথম রবিবার তায় আবার রাহুর দশা চলছে এই বছরের শুরু থেকেই। কোন কোন রাশির জন্য শুভ আজকের দিন? কি কি ভাবে সতর্ক হবেন প্রাথমিক ভাবে? জেনে নিন

মেষ: কাজে বাধা আসতে পারে। বিবাহিত বা অবিবাহিত সম্পর্কে মানসিক চাপ বাড়বে। ব্যবসায়ীদের জন্য শুভ যোগ। স্ত্রী বা প্রেমিকার করা কোনো কাজে অস্বস্তিতে পড়তে পারেন। নিজের কাজ নিয়ে নিজে খুশি থাকবেন। জ্বর সর্দি ভোগাবে।

বৃষ: সব কাজেই কম বেশি সাফল্য আসবে। প্রেমিকার বা স্ত্রীয়ের উৎসাহে ব্যবসায় কম বেশি উন্নতি হতে পারে। উপকারের পরিবর্তে হতাশা আসতে পারে। প্রেমে জটিলতা সৃষ্টি হলেও তা কেটে যাবে। আপন কারুর কথায় মানসিক চাপ সৃষ্টি হবে।

মিথুন: নিজের ক্ষেত্রে নেওয়া কোনো সিদ্ধান্তই কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। কোন পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। কাউকে বিশ্বাসের পরিবর্তে ঠকতে হতে পারে। ধৈর্য্যের পরীক্ষা দিতে হবে আজ। চিকিৎসার ক্ষেত্রে খরচ বাড়বে।

কর্কট: সকাল থেকেই কর্মস্থান নিয়ে চিন্তিত থাকবেন। বিদ্যার্থীদের জন্য উপযুক্ত সময়। কারুর সাথে কথা বলেই মানসিক সমস্যার সমাধা হবে না। শত্রুপক্ষের সঙ্গে আপোষে নিজের কাজ উদ্ধার হবে। বাড়ির দিকে অতিরিক্ত খরচ হবে।

সিংহ: গোপন কোনো রোগ হঠাৎ চাগার দিয়ে উঠবে। ব্যবসায় অত্যাধিক খরচে চাপ বাড়বে। কাজে ভুল হতে পারে। শত্রু থেকে একটু সাবধানে থাকতে হবে। উচ্চপদস্থ কোনো ব্যক্তির সান্নিধ্যে উন্নতি হবে। পেটের সমস্যা ভোগাবে। সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন।

কন্যা: ব্যবসায় বিবাদ বাড়তে পারে। প্রতিবেশীদের সাথে গোলমাল হতে পারে। প্রেমে তৃতীয় ব্যক্তির প্রবেশে বিবাদ বাড়বে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়বে। কাজের ভালো সুযোগ আসবে। ভুল চিন্তা মানসিক কষ্ট দেবে। বন্ধু থেকে সাবধান।

তুলা: অশুভ কিছু ঘটতে পারে। শরীরের পীড়া যন্ত্রনা বাড়াবে। অকারণ তর্ক বাড়বে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ বাড়বে। আত্মীয়দের সাথে বিবাদ বাড়বে। সামাজিক সুনাম হবে। বাড়তি খরচ চিন্তা বাড়াবে। অফিস থেকে বাড়তি আয় হতে পারে।

বৃশ্চিক: সকালে পরিচিত কোনো নতুন মানুষ জীবনে বদল আনতে পারে। প্রেমের প্রতি ঘৃণা বাড়বে। শরীরের কোনো ক্ষত ভোগাবে। বিদেশ যাবার সুযোগ আসবে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে মানসিক কষ্ট বাড়বে। পড়াশোনায় শুভলাভ হবে।

ধনু: অতিরিক্ত বিলাসিতা খরচ বাড়াবে। শরীরে ক্ষয় বাড়াবে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের ক্ষেত্রে সুনাম আসবে। একাধিক পথে উপার্জন হবে। কাজের ক্ষেত্রে উদ্বেগের সম্ভবনা আছে। খেলাধুলোর জন্য পুরস্কার আসতে পারে। অতিরিক্ত ক্রোধ সমস্যার সৃষ্টি করবে।

মকর: কুটিল মনোভাব অশান্তি বাড়াবে। ব্যবসায় ভালো সুযোগ আসবে। আর্থিক সাহায্যে জীবন বদলাবে। পেটের সমস্যা কষ্ট দেবে। চালাকির দ্বারা সমস্যা থেকে উদ্ধার পাওয়া যাবে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। মহিলা থেকে সাবধান থাকা জরুরি।

কুম্ভ: আজ সকাল থেকে মন খারাপ থাকবে। পুরোনো শত্রু নতুন করে ক্ষতির চেষ্টা করবে। সংসারে অভাব দেখা দেবে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। সবথেকে বিশ্বাসী মানুষের জন্য ঠকতে হতে পারে। চাকরির যোগাযোগ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি বাড়বে।

মীন: বিপদ থেকেই নিজেই নিজেকে রক্ষা করবেন। বাহে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত লাগতে পারে। বাজে খরচ হতে পারে। সংসারের দায়িত্ব তাড়াতাড়ি সেরে ফেললে মঙ্গল। গান বাজনার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো সময়। সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories