Prothom Kolkata

Popular Bangla News Website

কথা রাখলেন অনুব্রত, হাজিরা দিলেন সিবিআই দপ্তরে

1 min read

।। প্রথম কলকাতা।।

গরু পাচার মামলায় সিবিআই আধিকারিকরা এর আগে বহুবার অনুব্রত মণ্ডলকে তলব করেছিলেন। কিন্তু প্রত্যেকবারই নিজের শারীরিক অসুস্থতা কারণ হিসেবে দেখিয়ে হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। তবে সূত্রের খবর, গতকাল অনুব্রত তাঁর আইনজীবী মারফত একটি ইমেইল পাঠান সিবিআই এর কাছে। আর সেখানে তিনি নিজে থেকে হাজিরা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। সেইমতো বৃহস্পতিবার সকাল ন’টা দশ নাগাদ তাঁর চিনার পার্ক এর বাড়ি থেকে দুটি গাড়ির কনভয় নিয়ে নিজাম প্যালেস এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। সকাল দশটায় তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল । কিন্তু নিজাম প্যালেস এ তিনি ৯ টা ৫৪ মিনিটে পৌঁছে যান বলে জানা যায়।অনুব্রত মণ্ডলের সঙ্গে রয়েছেন তাঁর আইনজীবীও।

এর আগেও তিনি নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার জন্য বেরিয়ে ছিলেন । তবে শেষ পর্যন্ত তাঁর গন্তব্যের বদল হয়। তিনি নিজাম প্যালেসের বদলে শারীরিক অসুস্থতার কারণে ভর্তি হন এসএসকেএম-এ। সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি । সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় একাধিক রোগে আক্রান্ত তিনি। তাঁর চিকিত্সা চলে বেশ কিছুদিন ধরে। আর হাসপাতাল থেকে মুক্তি পাওয়ার পর তিনি সিবিআই আধিকারিকদের জানিয়েছিলেন যে তাঁর বাড়িতে কিংবা ভার্চুয়াল মাধ্যমে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে ক্ষেত্রে সহযোগিতা করতে পারেন তিনি।

এবার অবশেষে কথা রাখলেন অনুব্রত মণ্ডল। গতকাল অর্থাৎ বুধবার তিনি তাঁর আইনজীবী মারফত জানিয়ে দেন যে, বৃহস্পতিবার সিবিআই দপ্তর এ যাবেন তিনি। যদিও শারীরিকভাবে এখনও অসুস্থ এই তৃণমূল নেতা কিন্তু গরু পাচার মামলার তদন্তে সহযোগিতা করতে বর্তমানে তিনি রাজি। সেই কারণেই আজ সিবিআই আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে প্রস্তুত তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories