Prothom Kolkata

Popular Bangla News Website

SSC দুর্নীতিতে জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ, পুলিশের হাতে অ্যারেস্ট সৃজন সহ ২০ জন

1 min read

।।প্রথম কলকাতা।।

ফের উত্তপ্ত রাজ্য -রাজনীতি। SSC মামলায় অভিযুক্ত সকলকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল SFI’এর। তবে গন্তব্য পর্যন্ত পৌঁছতে দেওয়া হলনা মিছিল, শুরু হওয়ার আগেই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি এসএফআইয়ের কর্মী-সমর্থকদের।ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সৃজন ভট্টাচার্য , মোহাম্মদ আতিফ, দেবাঞ্জন দে সহ আরো কুড়িজন এসএফআইয়ের কর্মী-সমর্থকদের। ঘটনার জেরে উত্তপ্ত কলকাতার মিন্টো পার্ক।

সূত্রের খবর, এসএসসির নিয়োগে দুর্নীতির বিরোধিতা করে এদিন মিন্টো পার্ক থেকে নিজাম প্যালেস পর্যন্ত মিছিলের ডাক দেয় এসএফআই। রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি নিজাম প্যালেসে ঢোকার পরই এসএফআই কর্মী-সমর্থকরা মিন্টো পার্ক থেকে নিজাম প্যালেসের দিকে এগোতে থাকে। কিন্তু মিছিল শুরু হবার আগেই ডিসি সাউথ আকাশ মেঘারিয়ার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী দিয়ে রোখা হয় মিছিলকে। পুলিশ বাধা দিতে গেলে ধস্তাধস্তি শুরু হয় এসএফআই কর্মীদের সঙ্গে। এরপরই ধরপাকড় করে গ্রেফতার করা হয় এসএফআই কর্মী-সমর্থকদের।

এ প্রসঙ্গে এসএফআই কর্মী-সমর্থকরা বলেন , ‘‘আমরা জানি কেন্দ্রের মোদী সরকারের সঙ্গে রাজ্যের তৃণমূল সরকার সম্পূর্ণ সেটিং করে চলছে। তাই সরকারের লোক দেখানো পদক্ষেপের আগেই আমাদের কমরেডরা চোর ধরতে বেরিয়ে পড়েছেন। কেন্দ্র ও রাজ্যের সরকার আমাদের যুব সম্প্রদায়ের ভবিষ্যৎ শেষ করতে চায়। তাই যুব সম্প্রদায়ই পথে নেমে পড়েছে।আমরা ডাক দিয়েছি, চোর ধরো, জেলে পোরো। পুলিশ দিয়ে, লাঠি মেরে আমাদের আটকানো যাবে না। স্বচ্ছ নিয়োগের দাবি তুললে সরকার এ রকম ব্যবহার করছে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories