Prothom Kolkata

Popular Bangla News Website

বেপাত্তা পরেশ অধিকারী, মন্ত্রীর সন্ধান চেয়ে রাজ্যজুড়ে তল্লাশি অভিযান SFI-এর

।। প্রথম কলকাতা।।

গতকাল রাত আটটার মধ্যে নিজাম প্যালেসে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে। এরপর গতকাল তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা দেন। তবে ট্রেন শিয়ালদহ পৌঁছাবার আগেই বর্ধমানে নেমে পড়েন তিনি। আজ আদালতের সিঙ্গল বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছিলেন তিনি। যদিও ডিভিশন বেঞ্চে খেলেন ধাক্কা। তারপর থেকেই শোনা যাচ্ছে তিনি বেপাত্তা। মোবাইল ফোনের সুইচ অফ করে রেখেছেন। আর, এবার তাঁর নামে সোশ্যাল মিডিয়াতে সন্ধান চাই পোস্টার দিল স্টুডেন্ট ফেডারেশন অফ ইন্ডিয়ার পশ্চিমবঙ্গ শাখা।

গতকাল রাতে জলপাইগুড়ি রোড স্টেশন থেকে তাঁর কন্যা অঙ্কিতা অধিকারীকে সঙ্গে নিয়ে পদাতিক এক্সপ্রেস উঠেছিলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। এরপর আচমকা বর্ধমান স্টেশনে নেমে যান তাঁরা আজ ভোর বেলায়। বিকেল ৪ টা বেজে ৩০ মিনিটে বর্ধমানের সার্কিট হাউস থেকে তিনি বেরিয়ে পড়েছেন তাঁর মেয়েকে নিয়ে এক গাড়ি করে। তারপর থেকেই তাঁর মোবাইল ফোন সুইচ অফ।

বর্ধমানের সার্কিট হাউস থেকে বেরিয়ে যাবার পর থেকে, তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না। তৃণমূলের পক্ষ থেকে এ বিষয় নিয়ে কোনো বক্তব্য রাখা হয়নি। তবে ঘাসফুল সূত্রের খবর, অনেক নেতাই ব্যক্তিগতভাবে জানিয়ে দিয়েছেন যে, দল পরেশ অধিকারীর পাশে থাকবে না। আর এবার তাঁর নামে সোশ্যাল মিডিয়াতে সন্ধান চাই পোস্টার দিল স্টুডেন্ট ফেডারেশন অফ ইন্ডিয়া।

সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন বামপন্থী যুবনেতা সৃজন ভট্টাচার্য। যেখানে রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীর একটি ছবি রয়েছে। লেখা হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের দুর্নীতিগ্রস্থ শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর সন্ধান চাই। আজ ১৮ ই মে রাজ্য জুড়ে তল্লাশি অভিযান। সৃজন ভট্টাচার্য লিখেছেন, “কাল রাজ্য জুড়ে বিক্ষোভ হবে। আপাতত আজ সন্ধেটা নিজের নিজের এলাকায় টর্চ হাতে, ‘সন্ধান চাই’ লেখা পোস্টার হাতে বেরিয়ে পড়ুন চোর খুঁজতে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories