Prothom Kolkata

Popular Bangla News Website

জন্মদিনে বিশেষ ঘোষণা বনি-কৌশনীর! বিয়ের পিঁড়িতে বসছেন লাভ বার্ডস? জল্পনা তুঙ্গে

1 min read

।।  প্রথম কলকাতা ।।

গতকাল অর্থাৎ ১৭ মে ৩০ বছর বয়সে পা দিলেন টলিউড অভিনেত্রী তথা কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়। আর এই দিনেই ক্ষনিকের রাগ অভিমান ভুলে এক হতে দেখা গেছে বনি ও কৌশানীকে। প্রেমিকার জন্মদিন বলে কথা। তাই এই বিশেষ দিনকে স্মরণীয় করে তুলতে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন বনি। স্টার স্টাডেড এই পার্টিতে হাজির ছিলেন টলিপাড়ার অনেকেই। সেই সঙ্গে এই বিশেষ দিনেই জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঘোষণা করলেন টলিউডের এই তারকা জুটি।

বনি-কৌশানীর জীবনের বিশেষ ঘোষণা! তাহলে কী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লাভ বার্ড? অনুরাগী তথা পার্টিতে উপস্থিত অতিথিদের এমনটা মনে হলেও এতো তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসছেন না বলেই জানিয়েছেন তারা। তাহলে কিসের ঘোষণা? আসলে এদিন নিজেস্ব প্রযোজনা সংস্থার নাম ঘোষণা করলেন বনি-কৌশানী। আজ্ঞে হ্যাঁ অভিনয়ের পাশাপাশি এবার প্রযোজনাতেও মন বসাচ্ছেন এই জুটি।

নিজেদের নামের প্রথম অক্ষর দিয়েই প্রযোজনা সংস্থার নাম রেখেছেন তাঁরা। ব্যানার তৈরি হয়েছে ‘বি কে এন্টারটেনমেন্ট’ (BK Entertainment)-এই নামে। একই সাথে জানিয়েছেন, আগামী জুলাই মাস থেকেই তাঁদের প্রযোজনায় আসতে চলেছে নতুন ছবি।

প্রসঙ্গত এদিন কৌশনীর জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে দেখা গেছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিরূপ নাগ, নীল রায়, ফালাক রশিদ রায়, যশ-নুসরাত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী সহ আরো অনেককে। শুধু তাই নয়। জন্মদিন উপলক্ষ্যে এবছর দুর্গাবাড়িতে দু হাজার মানুষকেও খাইয়েছেন অভিনেত্রী। একই সাথে দেবী প্রতিমাকে ভোগও উৎসর্গ করেছেন নায়িকা। এদিন দেবী প্রতিমা থেকে মন্দির সবই সেজে উঠেছিল, তাঁর দেওয়া ফুলেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories