Prothom Kolkata

Popular Bangla News Website

Snapdragon 870 প্রসেসর, 80W ফাস্ট চার্জিং! ঝড়ের গতিতে ছুঁটবে iQOO Neo 6

1 min read

।। প্রথম কলকাতা ।।

স্মার্টফোন দুনিয়ায় আলোড়ন ফেলতে আসছে iQOO Neo 6। এই 5G স্মার্টফোন নিয়ে পারদ চড়ছে নেট দুনিয়ায়। ভারতে এই ফোন কবে লঞ্চ হবে সেই নিয়ে প্রশ্ন উঠছিলো! তবে সম্প্রতি ভুল করে এই স্মার্টফোনের লঞ্চের তারিখ ফাঁস করে ফেলে খোদ Amazon। একজন ইউজারকে iQOO Neo 6 এর নোটিফিকেশন পাঠিয়ে বসে তারা।

মাইস্মার্টপ্রাইজ (টেক সংবাদমাধ্যম) এর সপক্ষে একটি স্ক্রিনশর্টও প্রদান করা হয় যেখানে পরিষ্কার দেখা যাচ্ছে স্মার্টফোনটি আগামী ৩১ মে ভারতে লঞ্চ হবে। iQOO এর হ্যান্ডসেটে সংস্থা উন্নত Snapdragon 870 প্রসেসর দেবে বলে ঠিক করেছে। এর পাশাপাশি ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি পাওয়া যাবে।

চটফট জানুন iQOO Neo 6 বিস্তারিত স্পেকস –

৬.৬২ ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে সহ এই ফোনে Qualcomm Snapdragon 870 চিপসেট রয়েছে। এই প্রসেসর অনুযায়ী ১২ GB Ram ও ২৫৬ GB অনবোর্ড স্টোরেজ পেয়ে যাবেন ক্রেতারা। ক্যামেরাতেও রয়েছে চমক। ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ যার মধ্যে দেওয়া থাকবে OIS সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল B&W ক্যামেরা৷

সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি শুটার। উল্লেখ্য, iQOO Neo 6-এ সম্ভবত ৮০ ওয়াট W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৪,৭০০ mAh ব্যাটারি প্যাক থাকতে পারে।

iQOO Neo 6 দাম কত হতে পারে?

এখন প্রশ্ন উঠতে পারে এতকিছু ফিচার্স রয়েছে মানে ফোনটির দাম নাগালের বাইরেই থাকবে। তবে এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী iQOO Neo 6 স্মার্টফোনের দাম ভারতে ৩০ হাজার টাকার কমেই থাকবে। অথবা ৩০,০০০-৩৫,০০০ টাকা এই প্রাইজ ব্র্যাকেটের মধ্যে দেখা যেতে পারে।

Categories