Prothom Kolkata

Popular Bangla News Website

বাম্পার অফার! ৪,৪৯৯ টাকায় Jio Phone Next, জলের দরে 4G ফোন ব্যবহারের সুযোগ

1 min read

।। প্রথম কলকাতা ।।

গত বছর অনেক জল্পনার ইতি ঘটিয়ে লঞ্চ হয় Jio Phone Next। ভারতের অন্যতম সাশ্রয়ী 4G স্মার্টফোন। লঞ্চ হওয়ার সময় এই ফোনের দাম রাখা হয়েছিল ৬,৪৯৯ টাকা। রিলায়েন্স জিও-এর মালিক মুকেশ আম্বানি জানিয়ে ছিলেন, ভারতের একটি বিরাট অংশের মানুষ যাতে 4G স্মার্টফোন ব্যবহার করতে পারে সেই উদ্দেশ্যেই এই ফোন বাজারে নিয়ে আসা।

এই 4G স্মার্টফোনের দাম ৬,৯৯৯ টাকা হলেও এটি আপনি পেয়ে যেতে পারেন ৪,৪৯৯ টাকায়। সম্প্রতি একটি এক্সচেঞ্জ অফারের ঘোষণা করেছে রিলায়েন্স জিও। এই এক্সচেঞ্জ অফারের আওয়তায় ২ হাজার টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

৪,৪৯৯ টাকায় Jio Phone Next –

জিও জানিয়েছে, এই এক্সচেঞ্জ অফারে আপনি যেকোনো 4G স্মার্টফোন বদলে এই নতুন Jio Phone Next কিনতে পারেন। এই অফারের পাশাপাশি ক্রেতারা ইএমআই এর মাধ্যমে এই ফোনটি অর্ডার করতে পারবেন। এর জন্য ১৯৯৯ টাকা ডাউন পেমেন্ট এবং ৫০০ টাকার প্রসেস ফি পেমেন্ট করতে হবে। তারপর বাকি অর্থ আপনি ১৮/২৪ মাসের মেয়াদে পরিশোধ করার সুযোগ পাবেন।

মনে রাখবেন, উপরোক্ত অফার কেবল রিলায়েন্স ডিজিটাল স্টোর এবং জিওমার্ট ডিজিটালেই উপলব্ধ। আগ্রহী ক্রেতারা বিশদ জানার জন্য নিকটবর্তী রিলায়েন্স ডিজিটাল স্টোরে যোগাযোগ করতে পারেন।

কনজরে Jio Phone Next এর স্পেকস –

এই ফোনে রয়েছে ৫.৪৫ ইঞ্চি HD ডিসপ্লে, এর সাথে মিলবে গরিলা গ্লাস প্রোটেকশন। ফোন পরিচালনা করার জন্য রয়েছে
Snapdragon 215 quad-core প্রসেসর এবং জিও ও গুগল দ্বারা নির্মিত PragatiOS সিস্টেম। এই ফোনে ৩ GB Ram ও ৩২ GB ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ইন্টার্নাল স্টোরেজ মাইক্রো SD কার্ডের মাধ্যমে ১২৮ GB পর্যন্ত বাড়ানো যাবে।

স্বল্প মূল্যের এই 4G স্মার্টফোনে রিয়ার ক্যামেরা রয়েছে ১৩ মেগাপিক্সেল (নাইট মোড, পোট্রেট মোড সাপোর্ট সহ) এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। ব্যাটারি ক্যাপাসিটি মিলবে ৩,৫০০ mAh। এছাড়া গুগলের বিভিন্ন ফিচার যেমন গুগল অ্যাসিস্ট্যান্ট, গুগল ট্রান্সলেট ইত্যাদি বৈশিষ্ট এই ফোনে পাওয়া যাবে।

Categories