Prothom Kolkata

Popular Bangla News Website

কাঁচরাপাড়ায় উদ্ধার গলাকাটা রক্তাক্ত মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

।। প্রথম কলকাতা।।

বুধবার এক অত্যন্ত চাঞ্চল্যকর ঘটনা ঘটল কাঁচাপাড়ায়। এক ব্যক্তির গলা কাটা দেহ উদ্ধার করা হল কাঁচরাপাড়ার চেন গেট আরপিএফ ব্যারাকের পেছনের একটি জায়গা থেকে । স্থানীয়রা যখন ওই রক্তাক্ত দেহ দেখতে পান তখন তাঁরা দেখেন সামনের দিকে উপুড় হয়ে পড়ে রয়েছে ওই ব্যক্তির মৃতদেহ । কিন্তু তাকে খুন করা হয়েছে নাকি নিজেই নিজের গলা কেটে আত্মঘাতী হয়েছেন তিনি তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। এই ঘটনার খবর পৌঁছতেই সেখানে এসে উপস্থিত হন বীজপুর থানার বিশাল পুলিশবাহিনী।

স্থানীয় সূত্রে খবর, মৃত ওই ব্যক্তির নাম চানেশ্বর সাউ, তিনি ওই এলাকায় একাই থাকতেন। স্ত্রীর সঙ্গে তা্র কোনো সম্পর্ক নেই বলেই জানালেন এলাকাবাসী। বছর ৪৫ এর কাঁচাপাড়ার বাসিন্দা চানেশ্বরের এই অস্বাভাবিক মৃত্যুতে বর্তমানে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। যদিও পুলিশ স্থানীয় বাসিন্দাদের এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করছেন। কিন্তু কোন প্রত্যক্ষদর্শী না থাকায় এই ঘটনার তদন্ত এগোনো মুশকিল বলে মনে করছে পুলিশ। যদিও যখন মৃতদেহটি নজরে আসে তখন সেটি উপুড় হয়ে সামনের দিকে পড়ে ছিল অর্থাৎ যখন তাঁর গলা কাটা হয়েছে সেইসময় বসেছিলেন তিনি এমনটাই প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান।

চানেশ্বর এর স্ত্রী জানান, দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে কোনো সম্পর্ক নেই তাঁর । স্বামী তাঁর উপরে অত্যাচার করতেন বলে তিন সন্তানকে নিয়ে আলাদা থাকেন তিনি। বর্তমানে আয়ার কাজ করেন। স্বামীর মৃত্যুর খবর শুনে তিনি ঘটনাস্থলে এসে উপস্থিত হন । তবে মৃত্যুর কারণ কী হতে পারে সে বিষয়ে কোনো রকম মন্তব্য করতে দেখা যায়নি তাকে। ঘটনাটি প্রকাশ্যে আসে বুধবার বিকেল চারটে নাগাদ। ওই ব্যক্তির সঙ্গে সেই সময় আর কারা সেখানে উপস্থিত ছিল সে বিষয়েও কোনো রকম তথ্য আপাতত পাওয়া যায়নি। তবে তদন্ত করছে বীজপুর থানার পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories