Prothom Kolkata

Popular Bangla News Website

অল ব্ল্যক ফর্মাল লুকে দীপিকা, সব্যসাচীর পোশাকে কানে তাক লাগালেন রনভীর ঘরণী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

গত দুবছর করোনার জেরে বন্ধ ছিল দেশে বিদেশের নানান চলচ্চিত্র উৎসব। এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই মঙ্গলবার থেকে শুরু হল ৭৫ তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ এই চলচ্চিত্র উৎসব নিয়ে চর্চা এখন তুঙ্গে। হবে নাই বা কেন এবারের উৎসবের বিশেষ আকর্ষণ যে ভারতীয়রাই। কারণ এ বছর ‘কান্ট্রি অফ অনার’ সম্মান দেওয়া হয়েছে ভারতকে। এছাড়াও ৭৫ তম চলচ্চিত্র উৎসবে মোট নয় জন বিচারকের মধ্যে ভারত থেকে রয়েছেন বলি ডিভা দীপিকা পাড়ুকোন। গতকালই প্রকাশ্যে এসেছিল তাঁর প্রথম দিনের লুক। এদিন ব্রালেটের সঙ্গে শাড়ি, একেবারে রেট্রো গর্জিয়াস লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

বাদ যাননি আজও। দ্বিতীয় দিনে সকলকে চমকে প্রকাশ্যে এনেছেন তাঁর লুক। ভারতীয় ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা সাধারণ অথচ গর্জিয়াস কালো মসৃণ প্যান্টের সাথে বেছে নিয়েছেন ফুল হাতা একটি কালো প্লিটেড শার্ট। একই সাথে গলায় রয়েছে স্নেক নেকলেস। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। সাথে মাননসই সাজ।

এদিন নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দ্বিতীয় দিনের এলিগেন্ট লুকের ছবি শেয়ার করেছেন দীপিকা। পোস্ট করা ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ সিং ঠাকুরের সাথে ভারতের প্যাভিলিয়নে।

বলাই বাহুল্য কান চলচ্চিত্র উৎসবে প্রতিবারই কোনও না কোনও চমক দেন দীপিকা পাড়ুকোন। তবে গতকাল এবং আজকের এমন ফর্মাল লুকে যে এমন চমক দিতে পারেন তা সত্যিই অনবদ্য। আসলে তাঁর ব্যক্তিত্বের জন্যই প্রতিবছরে মতো এবারও সকলের মধ্যমনী হয়ে থাকছেন অভিনেত্রী। এবারের জুরি মেম্বারদের মধ্যে ফরাসি অভিনেতা ভিনসেন্ট লিন্ডনের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও জুরি তালিকায় রয়েছে অভিনেতা-পরিচালক রেবেকা হল, নুমি রেপেস, এবং ইতালিয়ান অভিনেত্রী জেসমিন ট্রিনকা। একই সাথে পরিচালক আসগর ফারহাদি, ল্যাডজ লাই, জেফ নিকোলস, এবং জোয়াকিম ট্রিয়ারও এবারের কান প্যানেলের অংশ।

প্রসঙ্গত, এর আগে ভারত থেকে যারা কান জুরির অংশ হয়েছিলেন, তাদের মধ্যে রয়েছেন প্রয়াত মৃণাল সেন (১৯৮২) সালে, পরিচালক মীরা নায়ার (১৯৯০) সালে, লেখিকা অরুন্ধতী রায় (২০০০) সালে, ঐশ্বরিয়া রাই বচ্চন (২০০৩) সালে, নন্দিতা দাস (২০০৫) সালে, শর্মিলা ঠাকুর (২০০৫ এবং ২০০৯) সালে, শেখর কাপুর (২০১০) সালে এবং বিদ্যা বালান (২০১৩) সালে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories