Prothom Kolkata

Popular Bangla News Website

আজব প্রেম ! প্রেমিকার বিয়ের মণ্ডপে গিয়ে নিজের গায়ে আগুন ধরালেন প্রেমিক

। প্রথম কলকাতা ।।

বর্তমান দিনে প্রেমঘটিত আত্মহত্যা কিংবা নানান ধরনের অপরাধমূলক কাজকর্মের ঘটনা একটু বেশি পরিমাণে দেখা যাচ্ছে। কেউ বা ভালোবাসার না পেয়ে নিজে আত্মহত্যা করছেন, আবার কেউ বা প্রেমিক কিংবা প্রেমিকাকে খুন করছেন। তবে সম্প্রতি এমন একটি ঘটনা সামনে এসেছে যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গাজিয়াবাদে। প্রেমিকার বিয়ের মণ্ডপে দৌড়ে গিয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে দিলেন প্রেমিক। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার গাজিয়াবাদের নন্দগ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে এই দুর্ঘটনার যারা সাক্ষী ছিলেন তারা রীতিমত আতঙ্কিত। মুহূর্তে বদলে যায় বিয়ের অনুষ্ঠানের আনন্দ। শুধুমাত্র বিয়ে বাড়ি নয়, গোটা পাড়ায় এখন থমথমে পরিবেশ। এই দুর্ঘটনাটি নিয়ে নানান জল্পনা চলছে এলাকাবাসীর মুখে মুখে।

তথ্য অনুযায়ী, দিল্লির বাসিন্দা সঞ্জয় (২৮) নন্দগ্রামের দীনদয়ালপুরীতে প্রেমিকার বিয়ের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন। পুলিশের তথ্য অনুযায়ী এই ঘটনায় ওই যুবকের শরীরের প্রায় ১০ থেকে ১২ শতাংশ পুড়ে গিয়েছে । আপাতত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই যুবক।

নন্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমিত কুমার এই বিষয়ে জানান, সঞ্জয় মূলত রাজস্থানের হনুমানগড়ের বাসিন্দা। হনুমানগড়েই কবিতার সঙ্গে তার আলাপ হয়েছিল। তারপরে সম্পর্ক গাঢ় হতে শুরু করে।কবিতার স্বামীর মৃত্যুর পর সঞ্জয় ও কবিতার মধ্যে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সঞ্জয় কিছুদিনের জন্য দিল্লিতে চলে গেলে, অপরদিকে কবিতার পরিবার তার দ্বিতীয় বিয়ে ঠিক করে। কবিতার বিয়ের কথা আগে থাকতে জানতে পারেননি সঞ্জয়। খবর পেতেই দ্রুত দৌড়ে যান বিয়ের মণ্ডপে। সেখানে বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকা সমস্ত অতিথিদের সামনে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories