Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING: সময়ের আগেই হাজিরা! পৌনে ছ’টায় নিজাম প্যালেস পৌঁছালেন পার্থ চট্টোপাধ্যায়

।। প্রথম কলকাতা।।

নিজাম প্যালেসে এসে পৌছলেন পার্থ চট্টোপাধ্যায়। ছ’টা বাজার আগেই নিজাম প্যালেসে এসে পৌঁছেছেন তিনি। চলে গেছেন সিবিআই দপ্তরে। পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে নিজাম প্যালেসের। ৪ পাতার একটি প্রশ্নপত্র তৈরি করা হয়েছে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য। পার্থ চট্টোপাধ্যায় ও এসএসসি কমিটির প্রাক্তন উপদেষ্টাদের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা রয়েছে। সময়ের কিছু আগেই নিজাম প্যালেসে এসে পৌঁছেছেন পার্থ চট্টোপাধ্যায়। কিছু আগেই সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টর বৈঠক করে নিয়েছেন গোয়েন্দাদের সঙ্গে।

সিঙ্গেল বেঞ্চের নির্দেশের পর আদালতের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তবে, তাঁর আবেদন খারিজ করে দিয়েছে ডিভিশন বেঞ্চ। এরপর নাকতলার বাড়ি থেকে নিজাম প্যালেসের উদ্দেশ্যে রওনা দেন শিল্পমন্ত্রী। নির্ধারিত সময়ে কিছু আগেই তিনি পৌঁছে গিয়েছেন নিজাম প্যালেসে। নিজাম প্যালেসে একদিকে যেমন এসএসসি কমিটির প্রাক্তন উপদেষ্টা ও অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ চলবে। তেমনি নিজাম প্যালেসের ১৩ তলায় জিজ্ঞাসাবাদ করা হবে পার্থ চট্টোপাধ্যায়কে। যার সমস্ত রকম প্রস্তুতি নিয়ে রেখেছেন গোয়েন্দারা।

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানালেন, “পার্থবাবুর উচিত হবে সঠিক কথা বলে দেওয়া। সত্য কথা বলে দেওয়া। কার কার থেকে তিনি লিস্ট পেয়েছিলেন। কার চাপে সেই লিস্টে থাকা ব্যক্তিদের তিনি চাকরি দিতে বাধ্য হয়েছিলেন? তাঁদের নাম বলে দেওয়া উচিত।”

অন্যদিকে, এ প্রসঙ্গে তৃণমূলকে কটাক্ষ করে প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী জানিয়েছেন, “তৃণমূল সরকার হল মা, মাটি, ৪০ চোরের সরকার। প্রতিদিন মন্ত্রীদের সিবিআই তলব করার নির্দেশ দিচ্ছেন। পার্থবাবুর আগেও সিবিআইয়ের কাছে হাজির হওয়ার কথা ছিল। কোর্টের কাছে গিয়ে সেখান থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করেছেন। আসলে সততা না থাকলে এটাই হয়, বাঁচার চেষ্টা করেন। সারা পশ্চিমবঙ্গের শিক্ষা দফতর আজ দুর্নীতির আখরায় রূপান্তরিত হয়েছে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories