Prothom Kolkata

Popular Bangla News Website

হাইভোল্টেজ নেতার হাজিরা, নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হলো নিজাম প্যালেসকে

1 min read

।। প্রথম কলকাতা।।

নাকতলার বাড়ি থেকে নিজাম প্যালেসের দিকে রওনা দিয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই বাইপাসের দিকে চলে গেছে পার্থ চট্টোপাধ্যায়ের কনভয়। সন্ধ্যে ছ’টার সময় তাঁকে হাজিরা দিতে হবে নিজাম প্যালেসে। তাই নিজাম প্যালেসে বাড়িয়ে দেওয়া হলো নিরাপত্তা।

নিজাম প্যালেসের ঢোকার মুখে ও পার্শ্ববর্তী এলাকাতে মানুষের যাতায়াত নিয়ন্ত্রিত করা হচ্ছে। জমায়েতের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নিজাম প্যালেসে পার্থ চট্টোপাধ্যায় এসে পৌঁছানোর পর যাতে কোনরকম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি না হয়, সেদিকে তৎপর রয়েছে পুলিশ। গত বছর নারদ কান্ডে যখন চারজন নেতা-মন্ত্রীকে গ্রেফতার করা হয়েছিল, সেসময় নিজাম প্যালেসের বাইরে চরম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল। সে কারণেই এবার নিরাপত্তা নিয়ে অনেকটাই তৎপর পুলিশ।

নিরাপত্তার চাদরে একেবারে মুড়ে ফেলা হয়েছে। বেশকিছু গার্ডরেল রাখা হয়েছে। পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের পূর্বে সমস্ত রকম প্রস্তুতি নিয়েছেন গোয়েন্দারা। কি কি জানতে চাওয়া হবে? সেই প্রশ্নপত্র তৈরি হয়ে গেছে। স্কুল সার্ভিসের দুর্নীতির বিষয়ে মন্ত্রী কী কী জানতেন? কোন আর্থিক লেনদেন হয়েছিল কিনা? এই বিষয়গুলো জানতে চাওয়া হবে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে। এদিকে নিজাম প্যালেসে ইতিমধ্যেই এসে পৌঁছেছেন স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন উপদেষ্টারা। অনুমান করা হচ্ছে, প্রাক্তন উপদেষ্টাদের সামনে বসিয়ে মুখোমুখি জেরা করা হতে পারে পার্থ চট্টোপাধ্যায়কে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories