Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: নাকতলার বাড়ি থেকে বেরোলেন পার্থ, তবে কি গন্তব্য নিজাম প্যালেস?

1 min read

প্রথম কলকাতা।।

নাকতলার বাড়ি থেকে বেরিয়ে গেলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি রানীকুঠির দিকে রওনা দিয়েছেন। রানীকুঠি-টালিগঞ্জ রাস্তা ধরেছেন পার্থ চট্টোপাধ্যায়। আজ সন্ধে ছ’টার মধ্যে পার্থ চট্টোপাধ্যায়কে হাজিরা দিতে হবে সিবিআই দপ্তরে। এমন নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চ। যাকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে আবেদন জানিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু পদ্ধতিগত ত্রুটির কারণে সেই মামলার শুনানি শুনলই না আদালতের ডিভিশন বেঞ্চ। তাই সিঙ্গল বেঞ্চের নির্দেশই বহাল থাকল। এরপরেই নাকতলার বাড়ি থেকে রওনা দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এখন প্রশ্ন সিবিআই দপ্তরে তিনি যাবেন? না যাবেন না?

ইতিমধ্যেই নেতাজিনগর পার করে গেছে পার্থ চট্টোপাধ্যায়ের কনভয়। তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ জানিয়েছেন, দু-একজনের জন্য দল কলুষিত হবে না। এরপরই রাজনৈতিক মহলের প্রশ্ন, তাহলে কি পার্থ চট্টোপাধ্যায়ের পাশে থাকবে দল, এই পরিস্থিতিতে? কিছুদিন আগেই দলের শৃঙ্খলা রক্ষা কমিটি থেকে সরিয়ে দেওয়া হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। পার্থ চট্টোপাধ্যায়কে আজ সন্ধে ছ’টার মধ্যে থাকে সিবিআই দপ্তরে হাজিরা দিতেই হবে। তাঁর কাছে আর কোন রক্ষাকবচ নেই।

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানালেন, “পার্থবাবুর উচিত হবে সঠিক কথা বলে দেওয়া। সত্য কথা বলে দেওয়া। কার কার থেকে তিনি লিস্ট পেয়েছিলেন। কার চাপে সেই লিস্টে থাকা ব্যক্তিদের তিনি চাকরি দিতে বাধ্য হয়েছিলেন? তাঁদের নাম বলে দেওয়া উচিত।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories