Prothom Kolkata

Popular Bangla News Website

‘এরকম স্ক্যাম আগে হয়নি’, পার্থ চট্টোপাধ্যায়কে তলবের পরেই বিস্ফোরক শুভেন্দু

1 min read

।। প্রথম কলকাতা।।

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতির মামলায় বড়সড় ধাক্কা রাজ্যের। আজ সন্ধে ছ’টার মধ্যে সিবিআই দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। এমনকি তদন্তে সহযোগিতা না করলে তাঁকে হেফাজতে পর্যন্ত নিতে পারবে সিবিআই, এমন নির্দেশ দিয়েছে আদালত। যে ঘটনা তীব্র অস্বস্তি বাড়িয়ে দিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূলের। এবার এ প্রসঙ্গে বক্তব্য রাখলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি জানালেন, ‘পার্থবাবুর নেতৃত্বেই দুর্নীতি হয়েছে।’

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানালেন,”এরকম পাবলিক স্ক্যাম আর হয়নি। ইয়ে তো প্যহেলে ঝাকি হ্যায়, কাশী-মথুরা বাকি হ্যায়। প্রাইমারি টেট টা ধরলেই আর বাকি যা আছে উড়ে চলে যাবে। পার্থবাবুর নেতৃত্বেই দুর্নীতি হয়েছে। আদালতের নির্দেশ নিয়ে আমি কিছু বলবো না। মহামান্য অবসরপ্রাপ্ত বিচারপতি রঞ্জিত বাগ কমিটির রিপোর্ট যা পাবলিক ডোমেনে এসেছে, তাতে সকলের অভিযোগে শিলমোহর লেগে গেছে।”

“এবার পার্থ বাবু বলবেন পিসি কার কার নাম পাঠিয়েছিল? পরেশ অধিকারীর মেয়েকে পিসি বলেছিল, পার্থ দা এখনই নিয়োগ দিয়ে দাও। ভাইপো কতগুলো লিস্ট পাঠিয়েছে? সেটা পার্থ বাবুকে কোঅপারেশন করতে হবে। আমার কাছে তো ১০০ এর বেশি এমএলএ তৃণমূলের তাঁদের পাঠানো তালিকা , কপি বাজারে ঘুরছে। সুকান্ত মজুমদার কয়েকটা তালিকা দেখিয়েছিলেন।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories