Prothom Kolkata

Popular Bangla News Website

অভিনব প্রচার, ‘টাপাটিনি-ই চাই’ নাচের তালে বিমানবন্দরে মনামী, ইতিহাস গড়ল ‘বেলাশুরু’

1 min read

।।  প্রথম কলকাতা ।।

হাতে আর মাত্র ২টো দিনের অপেক্ষা। তারপরেই সমগ্র বাংলা জুড়ে মুক্তি পাবে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘বেলাশুরু’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির গান। যার মধ্যে অন্যতম ‘টাপাটিনি-ই চাই’। বীরভূমের মেঠো গন্ধ মাখা এই গানে মজেছে শহর কলকাতাও। বিয়েবাড়ি থেকে শুরু করে যেকোনো উদযাপনের সঙ্গী এই গান। এই গানের রিলে নাচ করতে বাদ যাননি তারকারাও। এবার সেসবের উর্দ্ধে গিয়ে বেসরকারি বিমান সংস্থার উদ্যোগে কলকাতা বিমানবন্দরে জমাটি এই গানের তালে পা মেলালেন বিমান সেবিকারাও। বলাই বাহুল্য এদিন কলকাতা বিমানবন্দরে যেন ইতিহাস তৈরি হল।

সপ্তাহের এই ব্যস্ততম দিনে কলকাতা বিমানবন্দরের বিমান সেবিকাদের নাচের এমন দৃশ্য দেখে যাত্রীরাও কার্যত অবাকই হয়েছেন। তবে চমক এখানেই শেষ নয়। বিমান সেবিকাদের লাল পোশাকের ভিড়েই আচমকা আবির্ভাব নীল পরীর। দেখা গেল ‘বেলাশুরুর’ পিউ ওরফে মনামী কে। নীল টপ আর হাই ওয়েস্ট ট্রাউজারে হাজির ছিলেন অভিনেত্রী। তিনিই যেন মধ্যমনী। ব্যাস তারপরেই বিমানবন্দর জুড়ে লাল নীলের মেলা। নাচের শেষে সকলকে ধন্যবাদাও জানান অভিনেত্রী। একই সাথে দর্শকের উদ্দেশ্যে মনামীর আর্জি, “২০ মে মুক্তি পাচ্ছে ‘বেলাশুরু’। আপনারা সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে যাবেন।’’ আসলে এই সবটাই ছিল আসন্ন ছবির প্রচার। বর্তমানে প্রতিযোগিতার যুগে সকলেই ছবির প্রচারে আনছেন নতুনত্ব। কিছুদিন আগে ‘কিশমিশ’ ছবির অভিনব প্রচার হয়েছিল মেট্রোরেলে। এবার ‘বেলাশুরুর’ প্রচার হল বিমানবন্দরে।

উল্লেখ্য উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবিতে শেষ বারের মতো অভিনয় করতে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তকে। এছাড়াও দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, প্রমুখ অভিনেতাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories