Prothom Kolkata

Popular Bangla News Website

পল্লবী দে-র রহস্যমৃত্যু মামলা, সাগ্নিককে ৯ দিনের পুলিশ হেফাজতে পাঠাল আদালত

|| প্রথম কলকাতা ||

পল্লবী দে’র মৃত্যুর ঘটনায় এদিন ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ সাগ্নিক চক্রবর্তীর। এদিন সকালে ধৃত সাগ্নিক চক্রবর্তীকে আলিপুর আদালতে পেশ করা হলে বিচারক তাঁকে ২৬ মে অবধি পুলিশি হেফাজতের নির্দেশ দেন। রবিবার দিন পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁরই ফ্ল্যাট থেকে। এরপরেই অভিনেত্রী ও তাঁর লিভ ইন পার্টনারকে নিয়ে জল্পনা শুরু হয়। বেরিয়ে পরে অনেক অজানা বিস্ফোরক তথ্য। এরপরেই সোমবার পল্লবীর মা ও বাবা সাগ্নিক চক্রবর্তীর নামে খুন ও প্রতারণার অভিযোগ আনেন ও লিখিত অভিযোগ দায়ের করেন।

সোমবার ও মঙ্গলবার জেরার পর মঙ্গলবার রাতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। সূত্রের খবর, দুজনের মধ্যে টাকার লেনদেন হয়েছিল। কিন্তু লেনদেন ঘটিত বিষয়ের সঙ্গে সাগ্নিকের বয়ানের বেশ অমিল রয়েছে। ইতিমধ্যে ব্যাংক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি ও তথ্য সংগ্রহ করা হয়েছে। সাগ্নিক নিজের কাজের ব্যাপারেও ভুল তথ্য দিয়েছে বলে খবর।

এই বিষয় নিয়ে তদন্ত চলছে বলে জানা গেছে। সূত্রের খবর, সাগ্নিকের সঙ্গে বিবিধ নারী সঙ্গের কথা পল্লবী দে’র মৃত্যুর পরে সামনে এসেছে। তাঁদের পরিচিতদেরও জিজ্ঞাসাবাদ চলছে। এখনো অবধি ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ আছে। তবে পল্লবী দে’র মৃত্যু জট খুলতে কত সময় লাগবে তা বোঝা যাচ্ছে না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories