Prothom Kolkata

Popular Bangla News Website

দুর্নীতি মুক্ত নিয়োগ হোক রাজ্যে,বিকাশ ভবন অভিযান ABVP’র

1 min read

।।প্রথম কলকাতা।।

দুর্নীতি মুক্ত নিয়োগ প্রক্রিয়া ও রাজ্যে নারী সুরক্ষার দাবিতে আজ দুপুর ১ টায় ABVP’ র বিকাশ ভবন অভিযান । ইতিমধ্যেই তাদের বাঁধা দিতে বিকাশ ভবনের সামনে উপস্থিত বিশাল পুলিশ বাহিনী।

সম্প্রতি, গত ২৬ এপ্রিল এসএসসি’র নিয়োগে দুর্নীতির অভিযোগে করুণাময়ী থেকে বিকাশ ভবন এর উদ্দেশ্যে মিছিল শুরু করেন ABVP। অবশ্য সেদিন মিছিলে ছিলেন সুকান্ত মজুমদার থেকে শুরু করে অগ্নিবীণা পালের মত নেতা-নেত্রীরা। সেদিন পুলিশের সাথে ABVP’ র জোর সংঘর্ষ চলে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শেষে জলকামানের ব্যবহার করেন পুলিশ। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ফের আবারও দুর্নীতিমুক্ত নিয়োগ প্রক্রিয়া ও বাংলায় নারী নির্যাতনের অভিযোগে বিকাশ ভবন অভিযানের সিদ্ধান্ত ABVP’র। অবশ্য এবার আগে থেকেই প্রস্তুত প্রশাসন।

জানা যায়, আজ দুপুর ১ থেকে সিটি সেন্টার ১ থেকে বিকাশ ভবন পর্যন্ত শুরু হবে অভিযান। ইতিমধ্যেই তাদের জন্য বিশাল পুলিশবাহিনী বিকাশ ভবনের সামনে । তাদের বাধা দিতে উপযুক্ত ব্যবস্থা সহ ত্রিস্তরীয় নিরাপত্তার বলয়ও তৈরি করা হয়েছে। রয়েছে IPS অফিসাররাও। জানা যায়, মূলত প্রথমে তাদের বোঝানো হবে। তারপর তারা বাধা অতিক্রম করতে চাইলে উপযুক্ত ব্যবস্থা সহ জলকামানেরও ব্যবহার করা হতে পারে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories