Prothom Kolkata

Popular Bangla News Website

দলীয় বৈঠক সেরে ফেরার পথে মারধর বিজেপি কর্মীদের! কাঠগড়ায় ফের তৃণমূল

1 min read

।।প্রথম কলকাতা।।

দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে দলীয় বৈঠক শেষে বাড়ি ফেরার পথে বিজেপি কর্মী- সমর্থকদের উপরে হঠাৎ হামলার অভিযোগ উঠেছে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। কুলতলির গুড়গুড়িয়া অঞ্চলে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, দলীয় বৈঠক সেরে যখন বিজেপির কার্যকর্তারা বাড়ি ফিরছিলেন, সে সময়ে হঠাৎ হামলা চলে।

বিজেপির অভিযোগ করেছে, তাঁদের কর্মীদের প্রচন্ড মারধোর করা হয়েছে, গাড়ি ভাঙচুর করা হয়েছে। বিজেপি এই ঘটনার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বিজেপির জেলা নেতৃত্বর পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে, তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের দাবি, এক পথদুর্ঘটনাকে কেন্দ্র করে সাধারণ মানুষের সঙ্গে বিজেপির বচসা হয়েছিল। এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনোভাবেই জড়িত নয়।

এ প্রসঙ্গে স্থানীয় বিজেপি নেতা উৎপল নস্কর জানিয়েছেন, তৃণমূলের নামকরা দুষ্কৃতীরা বিজেপির কার্যকর্তাদের উপরে হামলা চালিয়েছে। কোন কথা না বলেই বাইক ভাঙচুর করতে শুরু করে যথেচ্ছভাবে মারধর করে। তাঁরা পুলিশের কাছে অভিযোগ করেছেন। প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। আগামীদিনেও দলের এরকম বুথ মিটিং চলবে। থানার ওসি সব শুনেছেন। তিনি তাঁদের আশ্বস্ত করেছেন।

তবে, জনৈক তৃণমূল নেতার বক্তব্য, বিজেপির বেশ কিছু দুষ্কৃতী সেখানে মিটিং করতে গিয়েছিন। কিন্তু রাস্তায় একটা পথচারীর সঙ্গে দুর্ঘটনা করে এলাকায় অশান্তি, সন্ত্রাসের চেষ্টা করছে বিজেপি। সাধারণ মানুষ তার প্রতিবাদ জানিয়েছেন, ধিক্কার জানিয়েছেন। তৃণমূল কংগ্রেস এরকম কাজ কোনদিন করবে না। তৃণমূল কংগ্রেস এই ঘটনায় কোনো ভাবেই যুক্ত নয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories