Prothom Kolkata

Popular Bangla News Website

কি দিন এল ! প্রকাশ্য রাস্তায় স্কুল ছাত্রীদের মধ্যে ঘুঁষি লাথালাথি, দেখুন ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

এই ভিডিওটি দেখলে আপনিও নিজের চোখে বিশ্বাস করতে পারবেন না । রাস্তার মধ্যে মারপিট কিংবা হাতাহাতি একেবারেই নতুন বিষয় নয় । বহু মানুষের মধ্যে বিবাদের কারণে প্রকাশ্য রাস্তার মধ্যে মারামারি করতে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও সামনে এসেছে যেখানে একদল স্কুল শিক্ষার্থী নিজেদের মধ্যে অস্বাভাবিক আচরণ করছেন । নিজেদের মধ্যেই লাথি মারা, লাঠি দিয়ে মারা, ঘুঁষি এমনকি চুল ধরে টানাটানিতে তারা ব্যস্ত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল বেগে ভাইরাল হয়েছে বেঙ্গালুরুর দুই স্কুল ছাত্রীর মধ্যে মারামারির একটি ভিডিও । এই ভিডিওটিতে, ছাত্রীরা একে অপরকে লাথি, ঘুঁষি ও লাঠি দিয়ে মারতে দেখা গিয়েছে। সবথেকে আশ্চর্যের বিষয় হল, এই কর্মকাণ্ডে জড়িত প্রত্যেকেই স্কুলের পোশাক পরেছিলেন। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বহু স্কুল শিক্ষার্থী। হাতাহাতির সময় কোনো প্রাপ্তবয়স্ক ব্যক্তি এসে সেই ঘটনা সামাল দেওয়ার চেষ্টা করেননি। যদিও কবে এবং কী কারণে এই ঘটনাটি ঘটেছে সেই সম্পর্কে বিশদে এখনো জানা যায়নি। এই বিষয়ে বহু নেটিজেনের অনুমান , হয়ত দুই স্কুলের শিক্ষার্থীদের মধ্যে এই বিবাদ বেঁধেছে। সেক্ষেত্রে কোন প্রতিযোগিতা অন্যতম কারণ হিসেবে থাকতে পারে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় মেয়েরা একে অপরকে লাথি ও ঘুঁষি মারছেন। কেউ কারোর চুল টেনে ধরছেন, কেউ থাপ্পড় মেরে সিঁড়ির নিচের দিকে ঠেলে দিচ্ছেন। একজনকে দেখা যায় অপর এক ছাত্রীকে সিঁড়ি দিয়ে নিচে ফেলে দিতে। একই সঙ্গে এক ছাত্রীর হাতেও একটি লাঠিও ছিল। হাতাহাতির সময় সেটি ব্যবহার করেন। ভিডিওটি ভাইরাল হতেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে । ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বহু ছাত্র। তাদের মধ্যেই দু-একজন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছিলেন। ব্যবহারকারীরা বলছেন , এই মেয়েদের মধ্যে কয়েকজন বেঙ্গালুরুর বিখ্যাত বিশপ কটন গার্লস স্কুলের ছাত্রী। এই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন ছাত্রী। যদিও এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনো মন্তব্য করেনি এবং বিষয়টিতে কোন ভাবে হস্তক্ষেপ করেনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories