Prothom Kolkata

Popular Bangla News Website

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, জখম ৩০ জন ! সিসিটিভি ক্যামেরায় রেকর্ড সাংঘাতিক দৃশ্য

1 min read

।। প্রথম কলকাতা ।।

তামিলনাড়ুর সালেম জেলা থেকে এক হৃদয়বিদারক ঘটনার খবর এসেছে , যেখানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের কারণে জখম হয়েছেন প্রায় ৩০জন । তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ৩ জন । একটি বাসে সিসিটিভি ক্যামেরা লাগানো ছিল, সেই ক্যামেরায় সংঘর্ষে দৃশ্যও রেকর্ড হয়। সোশ্যাল মিডিয়ায় এখন সেই দৃশ্য দেখে রীতিমত ভয় পেয়ে যাচ্ছেন অনেকেই। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়।

মঙ্গলবার সন্ধ্যায় সালেম জেলার সানকারির কাছে একটি কলেজ বাস এবং একটি প্রাইভেট বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কলেজ শিক্ষার্থীসহ অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সিসিটিভি রেকর্ডের একটি দৃশ্য দেখে অবাক হয়েছেন বহু মানুষ। আহতদের দ্রুত সালেম ও এডাপ্পাডির সরকারি এবং বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

বাসের ভিতরে লাগানো সিসিটিভিতে যে দৃশ্য ধরা পড়েছে, সেখানে স্পষ্ট দেখা যায় যে বাসের চালক দ্রুত গতিতে বাসটি নিয়ে এগিয়ে যাচ্ছেন, কিন্তু কিছুক্ষণ পর অন্য একটি বাসের সাথে তার সংঘর্ষ হয় । চালক ড্রাইভিং সিট থেকে লাফ দিয়ে অন্য পাশে চলে যান। মুহুর্তের মধ্যে বাসটি থেমে যায়। কয়েক মিনিটের মধ্যে ঠিক কী ঘটনা হয়েছে অনেকেই তা বুঝতে পারেন না । তারপর কিছুক্ষণের মধ্যেই রীতিমত চিৎকার-চেঁচামেচি শুরু হয়ে যায়। আহত হয়েছেন বাস চালক। দৃশ্য দেখে অনুমান , হয়ত তিনি মাথায় আঘাত পেয়েছেন। কিছুক্ষণের মধ্যেই বাসযাত্রীরা হুড়োহুড়ি করে নামতে শুরু করেন। এই ঘটনায় দুটি বাস মিলিয়ে আহত হয়েছেন ৩০ জন, যাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । পাশাপাশি সামান্য চোট পেয়েছেন অন্যান্য যাত্রীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories