Prothom Kolkata

Popular Bangla News Website

সাড়ে ছ’বছর পর মুক্তি, শিনা বরা হত্যা মামলায় জামিন পেলেন ইন্দ্রানী মুখার্জী

|| প্রথম কলকাতা ||

আইএনএক্স মিডিয়ার প্রাক্তন আধিকারিক ইন্দ্রানী মুখার্জীর জামিন মঞ্জুর করেছে সুপ্রিম কোর্ট। শিনা বরা হত্যা মামলায় চাঞ্চল্যকর মোড়। প্রায় সাড়ে ছয় বছর জেলবন্দী থাকার পর জামিন পেলেন ইন্দ্রানী মুখোপাধ্যায়। বুধবার ইন্দ্রানীর জামিন মঞ্জুর হবার পর আদালতের তরফে বলা হয় সাড়ে চয় বছর অনেকটা লম্বা সময়। ইন্দ্রানী মুখোপাধ্যায়ের জামিন মঞ্জুর করা হয়েছে। শীঘ্রই জেল থেকে মুক্তি পাবেন তিনি। আগের পক্ষের মেয়েকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল ইন্দ্রানী মুখোপাধ্যায়কে।

২০০২ সালে স্টার মিডিয়ার সিইও পিটার মুখার্জী এবং তাঁর থেকে ১৬ বছরের ছোট ইন্দ্রানী মুখার্জী বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০০৭ সালে পিটার মুখার্জী স্টার ইন্ডিয়া ছেড়ে দেন এবং ইন্দ্রানী মুখার্জী ও পিটার মুখার্জী নতুন কোম্পানি আইএনএক্স মিডিয়া শুরু করেন। যেখানের সিইও ছিলেন ইন্দ্রানী মুখার্জী। ২০০৯ সালে সেই কোম্পানিও তাঁরা বেচে দেন।

জানা যায়, কিশোর বয়সে কোনো এক অপরিচিত নামের ব্যক্তিত্বের সাথে থাকার সময় ইন্দ্রানী মুখার্জীর দুটি সন্তান হয়, শিনা বরা ও মিখাইল। এরপর সঞ্জীব খান্না এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি এবং বিধি নামের একটি সন্তানের জন্ম দেন। পিটার মুখার্জী যদিও বিধি কে দত্তক নিয়ে নিয়েছিলেন।

জানা গেছিলো শিনা বরা কে নিজের বোন বলে পিটার মুখার্জীর কাছে পরিচয় দিয়েছিলেন ইন্দ্রানী মুখার্জী। কিন্তু ঘটনার সূত্রপাত হয় এরপর। পিটার মুখার্জীর প্রথম স্ত্রীর সন্তান রাহুলের সাথে শিনার প্রেমালাপ শুরু হয়। ইন্দ্রানী এই ঘটনার রাশ টানতে চাইলেও বিশেষ কিছু করে উঠতে পারেন না। এরপর ২০১১ ডিসেম্বরের দিকে শিনার ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হয়। এরপর ধীরে ধীরে বন্ধ হয়ে যায় সব যোগাযোগ মাধ্যম। ইন্দ্রানীর তরফে জানানো হয় শিনা আমেরিকায় পড়াশোনা করতে গেছে।

২০১২ সালের মে মাসে রায়গর জেলায় পুলিশ একটি জ্বলে যাওয়া লাশ উদ্ধার করে। এরপরেই শ্যাম রায় নামের ইন্দ্রানীর ড্রাইভার ইন্দ্রানী মুখার্জী ও তাঁর সমস্ত কৃতকর্ম ও শিনা বরা মৃত্যুকান্ডের কথা পুলিশ কে জানান। এরপরেই গ্রেফতার হন ইন্দ্রানী মুখার্জী। দীর্ঘ সাড়ে ছয় বছর জেলে কাটান তিনি। অবশেষে আজ সুপ্রিম কোর্টের রায় অনুসারে জামিনে ছাড়া পেয়েছে ইন্দ্রানী মুখার্জী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories