Prothom Kolkata

Popular Bangla News Website

হোটেলের ঘরে ঝুলন্ত দেহ, ফের দিঘায় পর্যটক মৃত্যুতে রহস্য

।। প্রথম কলকাতা।।

সৈকতনগরী দিঘায় আবারও এক পর্যটকের মৃত্যু ঘিরে বর্তমানে তৈরি হয়েছে ধোঁয়াশা । একটি হোটেলের রুম থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।এই ঘটনা খুন নাকি আত্মহত্যা তা নিয়ে বর্তমানে উঠেছে প্রশ্ন। যদি এই ঘটনার তদন্তে নেমেছে দিঘা থানার পুলিশ। জানা যায় , মঙ্গলবার এই যুবক তাঁর পরিবারসহ দিঘায় বেড়াতে এসেছিলেন । তাঁর পরিবারের সকল সদস্যরা মঙ্গলবার সন্ধ্যা বেলায় বাইরে ঘুরতে গেলেও তিনি অসুস্থতার কারণ দেখিয়ে তাদের সঙ্গে যাননি। তাঁর পরিবারের সদস্যরা রাতের দিকে ফিরে আসার পর জানা যায় মৃত্যু হয়েছে যুবকের।

ঘটনাটি হল, উত্তর ২৪ পরগনার অশোকনগর থেকে মঙ্গলবার একদল পর্যটক দিঘায় বেড়াতে আসেন । তাঁরা নিউ দিঘার একটি হোটেল বুক করেন । আর তারপর মঙ্গলবার সন্ধ্যাবেলায় ওই পরিবারের সকল সদস্যরা বেড়াতে বের হন। কিন্তু তখন জয় কর্মকার(২২) নামে এই যুবক তাদের সঙ্গে বেড়াতে যাননি। সে অসুস্থ বোধ করছে তা জানিয়ে হোটেলের রুমেই ছিলেন তিনি। পরবর্তীকালে রাত এগারোটা নাগাদ যখন তাঁর পরিবারের সদস্যরা ফিরে আসে তখন দেখেন দরজা ভিতর থেকে আটকানো।

বহু বার তাকে ডাকাডাকি করেও কোনো সাড়া মেলেনি। অবশেষে দরজা ভেঙে উদ্ধার করে জয়ের ঝুলন্ত মৃতদেহ। তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে । কিন্তু চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে ওই যুবকের। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। ওই যুবকের পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, পরিবারের কারও সাথে কোনরকম অশান্তি হয়নি তাঁর। শরীর ভালো লাগছিল না বলে বেড়াতে যেতে রাজি হয়নি জয় । কিন্তু সে যে এই ধরনের ঘটনা ঘটিয়ে ফেলবে তা কল্পনাও করতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, কিছু দিন আগেই দিঘায় বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু হয়েছিল এক যুবকের। সেই রেশ কাটতে না কাটতে আবারও এক পর্যটকের মৃত্যুর খবর দিঘায়। তবে জয়ের মৃত্যু আত্মহত্যা নাকি খুন তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories