Prothom Kolkata

Popular Bangla News Website

একগাদা সাপের সঙ্গে খেলায় ব্যস্ত ছোট্ট মেয়ে ! দেখলে আঁতকে উঠবেন

1 min read

।। প্রথম কলকাতা ।।

মেঝের উপর ছড়ানো রয়েছে একগাদা বিভিন্ন ধরনের সাপ। তাদের নিয়ে অনায়াসে খেলা করছে ছোট্ট একটি মেয়ে । একটার পর একটা সাপ হাতে তুলে নিচ্ছে, যেন মনে হচ্ছে প্লাস্টিকের একটি খেলনা। সাপগুলিকে মেয়েটি বিন্দুমাত্র ভয় পাচ্ছে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে।

সাধারণত প্রত্যেক বাবা-মা তাদের সন্তানদের প্রতি অত্যন্ত যত্নশীল। তারা চান ক্ষতিকারক কোন জিনিস থেকে তাদের সন্তানকে দূরে রাখতে । এমনকি ছোট শিশুদের খেলনার প্রতি বিশেষভাবে নজর দেন যাতে সেগুলি থেকে তাদের কোনো ক্ষতির আশঙ্কা না থাকে । সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এমন একটি ভিডিও যেখানে ৮ থেকে ১০ বছর বয়সের একটি মেয়ে তার কাছে থাকা একের পর এক সাপ দেখাচ্ছে । তার কাছে বেশ অনেকগুলি সাপ রয়েছে। সেই সাপ গুলির বেশিরভাগই বিদেশি জাতের । কোনোটা হাতে তুলে নিচ্ছে , কোনোটা বা অনায়াসে তুলে নিচ্ছে কোলে। এই সব সাপ নাকি উপহার দিয়েছে তার নিজের বাবা মা।

আরিয়ানা নামক এই মেয়েটির সাপের প্রতি একটু বিশেষ টান রয়েছে । তার বাবাও সাপ খুব পছন্দ করেন। এমনকি বাবা এবং মেয়ের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে, যেখানে তারা নানান ধরনের ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওগুলির বেশিরভাগ সাপ নিয়ে তৈরি করা। সাপ গুলির মধ্যে এমন কিছু সাপ আছে যা দেখে বহু সাধারণ মানুষ ভয়ে আঁতকে উঠবেন । কিন্তু আরিয়ানা বিন্দুমাত্র ভয় না পেয়ে সেই সাপ গুলি নিয়ে অনায়াসে খেলা করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বহু মানুষ নানান ধরনের মন্তব্য করেছেন। অনেকেই আরিয়ানার বাবা-মায়ের প্রতি বিস্ময় প্রকাশ করেছেন । অনেকের মতে তারা তাদের মেয়েকে যেন একটা মৃত্যুর উপহার দিয়েছে। আরিয়ানা শুধুমাত্র সাপ নিয়ে খেলে না , তাদের সাথে ঘুমায়। বহু নেটিজেন বিষয়টি নিয়ে আরিয়ানের জন্য অত্যন্ত উদ্বেগ প্রকাশ করেছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories