Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : CBI হাজিরায় নারাজ, ডিভিশন বেঞ্চে গেলেন পরেশ অধিকারী

1 min read

|| প্রথম কলকাতা ||

কলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চের রায় ছিল, হাজিরা দিতে হবে মন্ত্রী পরেশ অধিকারীকে। জিজ্ঞাসাবাদ করবে CBI। তাঁর কন্যার চাকরি সূত্রে SSC দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে পরেশ অধিকারীর। তবে তলবের পর থেকেই জল্পনা ছিল, তিনি কি হাজিরা দেবেন নাকি সিঙ্গেল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে যাবেন ডিভিশন বেঞ্চে?

আজ, বেলা বাড়তেই কিন্তু সত্যি হল সেই জল্পনা। রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী ডিভিশন বেঞ্চে মামলার সিদ্ধান্ত নিয়েছেন। SSC নিয়োগ দুর্নীতি নিয়ে একেরপর এক মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে। আর এই নিয়োগ দুর্নীতির মামলাতেই নাম উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীর।

অভিযোগ মেয়েকে স্কুলে চাকরি পাইয়ে দেওয়ার জন্য তিনি নিজের ক্ষমতা খাটিয়েছে। সেই কারণেই বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিয়েছিলেন দ্রুত জিজ্ঞাসাবাদ করতে হবে পরেশ অধিকারীকে। গতকাল অর্থাৎ মঙ্গলবার এই জিজ্ঞাসাবাদ হওয়ার কথা ছিল। তবে নিজের জেলায় থাকায় তা সম্ভব হয়নি। তারপরেই খবর আসে কন্যাকে নিয়ে পদাতিকে কলকাতা আসছেন মন্ত্রী।

সেখানেও শুরু হয় জল্পনা। ট্রেনে উঠলেও নাকি ট্রেন থেকে গন্তব্যে নামেননি তিনি। জল্পনা ছিল হাজিরা এড়াতে সকলের চোখে ধুলো দিয়ে কোথায় চলে গেলেন তিনি?মনে করা হচ্ছে শিয়ালদার বদলে হয়তো বর্ধমানে নেমেছিলেন তারা। আপাতত ডিভিশন বেঞ্চে গিয়েছেন তিনি, সূত্রের খবর বেলা দুটোর সময় তাঁর আবেদন শুনবে ডিভিশন বেঞ্চ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories