Prothom Kolkata

Popular Bangla News Website

খাস কলকাতার বড়বাজারে বড় ডাকাতির ছক, অস্ত্রসহ পুলিশের জালে ৫

1 min read

।। প্রথম কলকাতা।।

ফের একবার রাজ্য পুলিশের বড় সাফল্য। গোপন সূত্রে খবর পাওয়ার পর বড়বাজারে অভিযান চালায় পুলিশ। আর তারপর হাতেনাতে গ্রেফতার করা হয় ৫ দুষ্কৃতীকে। তাঁরা হেস্টিংস মোড়ে এসে জড়ো হয়েছিল বলে জানা যায়। আর পুলিশকে দেখার পরে সেখান থেকে তড়িঘড়ি পালানোর চেষ্টা করে তাঁরা।দুষ্কৃতীদের ধাওয়া করে পুলিশকর্মীরা আর তারপর তাদেরকে আটক করা হয় । জানা যায় বড়বাজার এলাকায় একটি বড়সড় ডাকাতির ছক কষেছে বেশ কিছু দুষ্কৃতী । এমনই খবর ছিল লালবাজারের গুন্ডা দমন শাখার কাছে।

সেই খবর মতোই হেস্টিংস এলাকায় পুলিশ তল্লাশি শুরু করে। তারপর হেস্টিংস মোড়ের কাছে বেশ কয়েকজনকে একসাথে জড়ো হতে দেখে সন্দেহ হয় পুলিশের । তাদের দিকে এগিয়ে গেলেই পুলিশকে দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তাঁরা। ধৃতদের কাছ থেকে দুটি কার্তুজসহ দুটি আগ্নেয়াস্ত্র এবং বেশকিছু ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানা যায় । ওই পাঁচ জনের বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তাঁরা বিভিন্ন সমাজ বিরোধী কাজের সঙ্গে যুক্ত রয়েছে বলে জানা যায় । ওই পাঁচজন তিলজলা এবং আনন্দপুর থানা এলাকার বাসিন্দা।

বড়বাজারের কোন এলাকায় তাদের ডাকাতি করার উদ্দেশ্য ছিল ,এই পরিকল্পনার পেছনে আরও কেউ রয়েছে কিনা ,তাদের চক্রের মূল পান্ডা কে, কার নির্দেশে এই ডাকাতির পরিকল্পনা করেছিল তাঁরা এবং আগ্নেয়াস্ত্র-গুলি কোথা থেকে পেয়েছে এই সমস্ত বিষয় খতিয়ে দেখার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। ধৃতদের কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গিয়েছে। বুধবার তাদেরকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আদালতে তোলা হয়েছে বলে জানা যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories