Prothom Kolkata

Popular Bangla News Website

CBI তলবে আসছিলেন কলকাতা, আচমকা ট্রেন থেকে উধাও পরেশ অধিকারী!

1 min read

।। প্রথম কলকাতা।।

রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে গতকাল রাত আটটার সময়ে সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল হাইকোর্ট। মন্ত্রীকন্যা অঙ্কিতা অধিকারীকে বেআইনিভাবে একাদশ-দ্বাদশ শ্রেণীতে শিক্ষিকা হিসেবে নিয়োগ করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। অভিযোগ উঠেছিল, মেধাতালিকায় নাম না থাকা সত্ত্বেও চাকরি দেওয়া হয়েছে। তাঁকে মন্ত্রিত্ব থেকে অপসারণের পরামর্শ পর্যন্ত দিয়েছিল আদালত। এরপর গতকাল পদাতিক এক্সপ্রেসে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন মন্ত্রী। কিন্তু ট্রেন শিয়ালদহ পৌঁছাবার আগেই হঠাৎ উধাও মন্ত্রী, যাকে ঘিরে বাড়ছে রহস্য।

গতকাল মেখলিগঞ্জের বাড়ি থেকে বেরিয়ে জলপাইগুড়ি রোড স্টেশনে এসে পদাতিক এক্সপ্রেসে ওঠেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী, সঙ্গে ছিলেন তাঁর কন্যা অঙ্কিতা অধিকারী। এরপর আজ সকাল ৬ টা বেজে ৪৫ মিনিটে শিয়ালদহ স্টেশনে পৌঁছায় পদাতিক এক্সপ্রেস। কিন্তু ট্রেন অ্যাটেন্ডান্ট জানিয়েছেন, পদাতিক এক্সপ্রেসের এইচ ১ কামরার সি নম্বর কুপে পরেশ অধিকারী ও অঙ্কিতা অধিকারী ছিলেন। কিন্তু মাঝপথেই তাঁরা ট্রেন থেকে নেমে গিয়েছেন। প্রাথমিক সূত্রের খবর, তাঁরা বর্ধমানে নেমে গিয়েছেন। কিন্তু সেখানে তাঁকে নিতে কোন গাড়ি পর্যন্ত আসেনি। এখানেই ঘনাচ্ছে রহস্য।

মন্ত্রীকে ট্রেনের অ্যাটেন্ডান্ট শেষবার দেখেছিলেন গতকাল রাতে, বেডরোল দেবার সময়। এরপর সকালে ট্রেনের অ্যাটেন্ডান্ট বা কামরার কোনো যাত্রী তাঁদের দেখতে পাননি। প্রাথমিক সূত্রের খবর, বর্ধমান স্টেশনেই নেমেছেন মন্ত্রী। এবার সেখান থেকে তিনি সড়কপথে কলকাতা আসবেন? নাকি অন্য কোথাও যাবেন? সেটা নিয়েই উঠেছে প্রশ্ন। জানা যাচ্ছে, গতকাল হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হতে পারেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories