Prothom Kolkata

Popular Bangla News Website

নদীয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি! রাজ্য জুড়ে বাড়ছে শ্যুটআউট আতঙ্ক

।। প্রথম কলকাতা।।

অন্যান্য দিনের মতোই গতকালও এই স্বর্ণ ব্যবসায়ী নিজের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন ।দোকান বন্ধ করতে তাঁর সাধারণত রাত হয় বলেই জানা যায় পরিবার সূত্রে। গতকালও সেই মতো বাড়ির দিকে রওনা দিয়েছিলেন তিনি । কিন্তু আচমকাই তাঁর পথ আটকায় বেশ কিছু দুষ্কৃতী আর তারপর তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তাকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে । বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে । কিন্তু কী উদ্দেশ্যে এই গুলিবাজির ঘটনা ঘটল তা এখন পর্যন্ত জানতে পারেনি পুলিশ’।

জানা যায়, ওই আহত স্বর্ণ ব্যবসায়ীর নাম সাক্ষীগোপাল বিশ্বাস। তাঁর বাড়ি নাকাশিপাড়ার নিশ্চিন্তপুরে। তবে তাঁর সোনার দোকানটি বেথুয়াডহরিতে বলে জানা গিয়েছে । গতকাল রাতে তিনি নিজের দোকান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন বাইকে। আর সেই সময় আচমকা বেশ কিছু দুষ্কৃতী তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি গিয়ে লাগে তাঁর বুকে সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে আসা হয় নদিয়া কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে। যদিও বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন কিন্তু তাঁর অবস্থার কোন উন্নতি হয়নি বলেই জানা গিয়েছে।

গুলির শব্দ শুনেই স্থানীয়রা গতকাল রাতে বাইরে বেরিয়ে আসেন। আর তারপর দেখেন এই ঘটনা। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ কর্মীরা। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানা যায়। অন্যদিকে, যে এলাকায় ঘটনাটি ঘটেছে পুলিশ সেই এলাকাটি ঘিরে রেখেছে। কী কারনে এই গুলিবাজির ঘটনা তা খতিয়ে দেখার চেষ্টা করছেন তাঁরা । এই ঘটনার নেপথ্যে ব্যবসায়িক প্রতিহিংসার কোনো কারণ রয়েছে নাকি অন্য কোন কারণে ব্যবসায়ীকে খুন করার চেষ্টা করা হয়েছে তার তদন্ত করছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories