Prothom Kolkata

Popular Bangla News Website

কথা ছিল টেস্ট ড্রাইভের, শোরুম থেকে নতুন গাড়ি নিয়ে চম্পট দিল ব্যক্তি

1 min read

।।প্রথম কলকাতা।।


টেস্ট ড্রাইভের নামে শো-রুম থেকে নতুন গাড়ি নিয়ে চম্পট এক ব্যাক্তির। তবে হল না শেষরক্ষে, কিছুক্ষনের মধ্যেই অভিযুক্ত সহ গাড়িটি আটক করলো পুলিশ ।এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের সিধি জেলায়।

জানা যায়, গত মঙ্গলবার মধ্যপ্রদেশের সিধি জেলার একটি গাড়ির শো-রুমে গাড়ি কেনবার উদ্দেশ্য নিয়ে যান এক ব্যক্তি। এরপরই সেখান থেকে TATA সংস্থার একটি নীল রঙের গাড়ি পছন্দ করে তা টেস্টড্রাইভের জন্য শো-রুম থেকে বের হওয়ার আবেদন জানায়। যথারীতি তার কথার উপর ভিত্তি করে তাকে গাড়ির চাবি দেওয়া হয়। এরপরই শো-রুমের কর্মীদের চোখের সামনে ওই ব্যক্তি গাড়ি চালু করে গাড়ির গতি বাড়িয়ে শো-রুম থেকে চম্পট দেন। এরপর তার পিছনে ধাওয়াও করে শো-রুমের কর্মীরা কিন্তু লাভের লাভ কিছুই হয়নি সে সেখান থেকে পালাতে সক্ষম হয়।এরপরই পুলিশকে বিস্তারিত জানিয়ে অভিযোগ দায়ের করেন শো-রুম মালিক। এরপরই অভিযান চালিয়ে ঘটনার ঠিক চার ঘণ্টার মধ্যে শো-রুম থেকে কয়েক কিলোমিটার দূরে উদ্ধার করা হয় গাড়িটি এবং আটক করা হয় অভিযুক্তদের।

এ প্রসঙ্গে সিধির পুলিশ সুপার মুকেশ শ্রীবাস্তব জানায় , “শো-রুম থেকে গাড়ি নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ পাওয়া মাত্রই ওই ব্যক্তির খোঁজে তল্লাশিতে নামে পুলিশ। অভিযুক্তের নামে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়। এরপর ঠিক চার ঘণ্টার মধ্যে পুলিশের কাছে খবর আসে, শো-রুম থেকে কয়েক কিলোমিটার দূরে কোতয়ালি থানার অন্তর্গত খাজুরি কোঠারে একটি নম্বরপ্লেটহীন গাড়ি পার্ক করা রয়েছে। এরপর সেখানে পৌঁছায় পুলিশের একটি দল। এর পরই সেখান থেকে গাড়িটি উদ্ধার করে অভিযুক্ত এবং তাঁর এক সঙ্গীকে গ্রেফতার করা হয়।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories