Prothom Kolkata

Popular Bangla News Website

‘মমতা আরএসএসের দুর্গা’, বিস্ফোরক পোস্ট সেলিমের

1 min read

।।প্রথম কলকাতা।।

আরএসএস প্রধান মোহন ভাগবতকে মিষ্টি ফল পাঠাবেন। আজ মেদিনীপুরের প্রশাসনিক বৈঠক থেকে কেশিয়ারির আইসিকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একইসঙ্গে গন্ডগোল যাতে না ঘটে সেই ব্যাপারে প্রশাসনসহ বিধায়ককে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য চারদিনের সফরে বাংলায় আসছেন প্রধান মোহন ভাগবত। তাকে মিষ্টি ফল পাঠাবেন নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লির নেতারা বাংলায় এলেই রাজ্য সরকারের তরফে যথেষ্ট সহযোগিতা না পাওয়ার অভিযোগ তোলে বিজেপি। অনেকেই মনে করছেন বিরোধীদের সেই অভিযোগের জবাব দিতেই এদিন মুখ্যমন্ত্রী এই নির্দেশ দেন।

এবার এই বিষযয়ে কটাক্ষ করে একটি পোস্ট করেছেন মহম্মদ সেলিম। তিনি লিখেছেন, ‘একসময় বাংলার মুখ্যমন্ত্রীরা দাঙ্গাবাজদের বিরুদ্ধে বিষ দাঁত ভেঙে দেওয়ার কথা বলতেন। তাই বাংলায় সুদীর্ঘ সময় ধরে সাম্প্রদায়িক শক্তি দাঁত ফোটাতে পারেনি। আজ আরএসএসের দুর্গা তার গুরুকে ফল মিষ্টি দিয়ে বাংলা সমাজ ভাগ করতে স্বাগত জানাচ্ছেন। তার এই মাখামাখির জন্য বলি হচ্ছে বাংলার ঐতিহ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ব।’

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান বঙ্গ সফরের আগে প্রশাসনিক কর্তাদের সতর্ক করে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে তিনি এলে আপ্যায়ন করার কথাও জানিয়েছেন তিনি। বিষয়কে কটাক্ষ করলেন সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তিনি তাই লিখেছেন আরএসএসের দুর্গা তার গুরুকে ফল মিষ্টি দিয়ে স্বাগত জানাচ্ছে। সংঘ পরিবারের রাজনৈতিক শাখা হল বিজেপি। অথচ সেই সংঘ প্রধান মোহন ভাগবতকে আপ্যায়নের কথা জানালেন মুখ্যমন্ত্রী। এর ভেতরে গভীর ষড়যন্ত্র দেখছেন বামেরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories