Prothom Kolkata

Popular Bangla News Website

‘সুপারওম্যান’ শিল্পা শেট্টি, প্রকাশ্যে ‘নিকম্মা’র ট্রেলার

1 min read

।।  প্রথম কলকাতা ।।

দেখতে দেখতে প্রায় ১৪ বছর পার। টেলি চরিত্রে কিংবা বিভিন্ন টক শোয়ে অংশগ্রহণ করলেও বড় পর্দা থেকে নিয়েছিলেন দীর্ঘদিনের ব্রেক। এবার সেই বিরতি কাটিয়ে সাব্বির খানের হাত ধরে বড় পর্দায় ফিরছেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। সৌজন্যে ‘নিকম্মা’। সম্প্রতি মুক্তি পেল বিনোদনে ভরপুর এই ছবির ট্রেলার।

সদ্য ট্রেলার প্রকাশ্যে আসতেই ধরা দিয়েছে অভিনেত্রীর সুপারওম্যান চরিত্র। প্রথমবার কোনও ছবিতে তাঁকে এই চরিত্রে দেখা যাবে। ছবিতে তাঁর চরিত্রের নাম ‘অবনী’। সিনেমায় সম্পূর্ণ ভিন্ন চরিত্রে অভিনয় করছেন শিল্পা। যিনি সুপারওম্যান হয়ে এসেছেন তার নায়কের অপেক্ষায়।

উল্লেখ্য ছবিতে শিল্পার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে, ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি, সামির সোনি এবং শার্লি শেঠিয়া কে। এছাড়াও এই ছবির মাধ্যমেই বলিউডে প্রথম ডেবিউ করছেন গায়িকা শার্লি শেঠিয়া। আসন্ন এই ছবিতে অভিমন্যুকে দেখা যাবে এক অলস ব্যক্তির চরিত্রে। নাম সিদ্ধার্থ। যিনি সোম থেকে বৃহস্পতিবার অলসভাবে ঘুরে বেড়ায়। শুক্রবার সিনেমা দেখতে যায়, শনিবার পার্টি করে এবং রবিবার শার্লির সঙ্গে প্রেম করে বেড়ায়। আরই এক অকর্মন্যর জীবনেই আবির্ভাব হয় সুপারওম্যান শিল্পার। তাঁর জীবনকে কীভাবে অতিষ্ঠ করে তুলবেন শিল্পা সেটা নিয়েই মূলত গড়ে উঠেছে ছবির প্রেক্ষাপট।

প্রসঙ্গত দিন পাঁচেক আগে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন বলেই ঘোষণা করেছিলেন অভিনেত্রী। যদিও তাঁর বিরতির পর ফিরে আসার নতুন চমক দেখে আপ্লুত অনুরাগীরা। এদিন শিল্পা সোশ্যাল মিডিয়ায় ফিরে এসে ইনস্টাগ্রামে আসন্ন ছবির ট্রেলারটি শেয়ার করে লিখেছেন, ‘অলস হওয়াও একটা শিল্প? তবে রে! দেখুন অবনী এবার ওকে দিয়ে কীভাবে কাজ করায়।’ জানা যায়, সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন প্রযোজিত এই অ্যায়াকশন-কমেডি সিনেমা হলে মুক্তি পাবে চলতি বছর ১৭ জুন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories