Prothom Kolkata

Popular Bangla News Website

সুন্দর করে শাড়ি পরতে জানে না স্ত্রী ! অবসাদে আত্মঘাতী স্বামী

1 min read

।। প্রথম কলকাতা ।।

বর্তমানে আত্মহত্যা যেন অত্যন্ত স্বাভাবিক হয়ে উঠছে। সম্পর্কের মধ্যে টানাপোড়েনের জেরে বহু মানুষ আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এসে অনেকে লাইভে থেকে আত্মহত্যা করছেন। আলাপ-আলোচনার মাধ্যমে সমাধানের পথ না খুঁজে, এই ভাবে আত্মহত্যার পথ বেছে নেওয়াকে সমাজের গুরুতর সমস্যা বললে খুব একটা ভুল হবে না। মাঝে মাঝে এই আত্মহত্যার পিছনে এমন কিছু কারণ সামনে আসে যা সত্যিই একটু অবাক করার মত। স্ত্রী স্বামীর সাথে ভালো ভাবে কথা বলেন না কিংবা ভালো করে শাড়ি পরতে পারেন না । আর সেই অভিমানে আত্মঘাতী হলেন স্বামী।

স্বামী আত্মহত্যা করেছেন কিন্তু তার আগে তিনি একটি সুইসাইড নোট লিখে গেছেন । যেখানে জানিয়েছেন তিনি কেন এই ধরনের সিদ্ধান্ত নিলেন । যদিও এই সুইসাইড নোট সামনে আসতেই হতভম্ব হয়েছেন অনেকেই। তিনি অভিযোগ জানিয়েছেন স্ত্রীর দিকে । তিনি তার স্ত্রীর আচরণে অত্যন্ত অসন্তুষ্ট। কারণ, স্ত্রী ঠিকমত শাড়ি পরতে পারেন না। শুধু তাই নয়, তিনি ভালোভাবে কথা বলেন না, ভালোভাবে হাঁটাচলা করেন না। এই ধরনের নানা অভিযোগের তীর ছুঁড়ে দিয়েছেন স্ত্রীয়ের দিকে।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের মুকুন্দনগরে। সমাধান সাওলে নামক এক ব্যক্তি স্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ জানিয়ে একটি সুইসাইড নোট লিখে নিজের ঘরে আত্মঘাতী হয়েছেন। পুলিশের উদ্ধার করা সুইসাইড নোটে সমাধান সাওলে জানিয়েছেন, স্ত্রী তার সঙ্গে ঠিকমত কথা বলেন না, ভালোভাবে শাড়ি পরতে পারেন না , এমনকি ঠিক করে হাঁটেন না। স্ত্রীর এই ধরনের আচরণে তিনি একদমই খুশি ছিলেন না । যার জন্য আত্মঘাতীর পথ বেছে নিয়েছেন। যদিও সুইসাইড নোটে লেখা এই ব্যক্তির যুক্তিকে বহু মানুষ মেনে নিতে পারছেন না। মাত্র ছয় মাসের সংসার, তার মধ্যেই এমন কাণ্ড ঘটিয়েছিলেন সমাধান সাওলে। জানা গিয়েছে ওই ব্যক্তি তার স্ত্রীর থেকে ৬ বছরের ছোট ছিল। এই মামলা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ । এই ঘটনার পিছনে আর অন্য কোনো কারণ রয়েছে কিনা সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories