Prothom Kolkata

Popular Bangla News Website

বানানো হল আশ্চর্য চেয়ার ! একের মধ্যেই অনেক কিছু , তুমুল ভাইরাল ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের সামনে নিত্য নতুন জিনিস চলে আসে। তার মধ্যে এমন কিছু থাকে যা মনে দাগ কেটে যায়, তার মধ্যে হল এই ভিডিওটি। এক দক্ষ কারিগর বানিয়েছেন একটি কাঠের বসার চেয়ার অথচ এটি দেখতে চেয়ারের মত হলেও এটির মাধ্যমে আপনি অনেকগুলি কাজ করতে পারবেন।

সম্প্রতি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি । বহু মানুষ ওই ব্যক্তির কাজের জন্য বাহবা দিয়েছেন। মানুষ যত উন্নত হচ্ছে ততই জীবন যাত্রাকে সহজ সরল করার জন্য নানান ধরনের উপায় আবিষ্কার করার চেষ্টায় রয়েছে। অনেকেই আছেন যারা কম সময়ে অনেকগুলি কাজ করতে চান, পাশাপাশি টাকা বাঁচাতে চান। আবার অনেকের ঘরে বেশি জিনিস রাখার জায়গা নেই, সেক্ষেত্রে ভিডিওটিতে থাকা আইডিয়া অত্যন্ত কার্যকরী। এই জিনিসটি দিয়ে আপনি অনেকগুলি কাজ করতে পারবেন। জামা-কাপড় আয়রন করতে পারবেন , জিনিসপত্র রাখতে পারবেন, পাশাপাশি বসার চেয়ার হিসেবে ব্যবহার করতে পারবেন।

ট্যুইটারে ভাইরাল হওয়া ভিডিওটিতে এই নতুন আইডিয়া নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। ট্যুইটারে @TansuYegen তার অ্যাকাউন্টে একটি কাঠের চেয়ারের এমন একটি নকশা শেয়ার করেছেন, যেখানে চেয়ারটি আছে কিন্তু কয়েক সেকেন্ডে সেটিকে বহু আসবাবে পরিণত করা যাবে। ভিডিওটি ৪ লাখের বেশি ভিউ হয়েছে। এই চেয়ার তথা টেবিলের নকশাটি বহু মানুষের বেশ পছন্দ হয়েছে। ভিডিওটি যে বিপুল সংখ্যক মানুষ লাইক করছে, এটি তার প্রমাণ করে । চেয়ারটিকে ছোট বাড়ির জন্য নিখুঁত নকশা হিসাবে দেখা যেতে পারে , যেখানে জায়গার কারণে খুব বেশি জিনিস রাখা যায় না অর্থাৎ সমস্ত কাজ একটি আইটেম দিয়ে করা হবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories