Prothom Kolkata

Popular Bangla News Website

অফিসে থাকবে সুব্রত মুখোপাধ্যায়ের বড় একটা ছবি, তাঁর পাড়াতেই বিধায়ক অফিস করলেন বাবুল

1 min read

।। প্রথম কলকাতা।।

সুব্রত মুখোপাধ্যায়ের পাড়াতেই বিধায়ক অফিস করলেন বাবুল সুপ্রিয়। বালিগঞ্জ উপ নির্বাচনে জয়লাভ করেছেন তিনি গত এপ্রিল মাসে। কিন্তু জটিলতার কারণে দীর্ঘদিন তিনি শপথ গ্রহণ করতে পারেননি। সদ্য তিনি শপথ নিলেন। শপথ গ্রহণ করেই বালিগঞ্জে বিধায়ক অফিস করলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

কলকাতা পুরসভার ৬৮ নম্বর ওয়ার্ডের যেখানে ওয়ার্ড অফিস। সেখানেই বিধায়ক কার্যালয় করলেন বাবুল সুপ্রিয়। স্থানীয় জনপ্রতিনিধি সুদর্শনা মুখোপাধ্যায়ের ওয়ার্ড অফিসকেই বিধায়ক কার্যালয় হিসেবে বেছে নিলেন বাবুল সুপ্রিয়। সুদর্শনা মুখোপাধ্যায়ের সঙ্গে নাগরিক পরিষেবা সংক্রান্ত একাধিক বিষয় নিয়ে আজ আলোচনা করলেন বাবুল সুপ্রিয়।

এই অফিসে কিছু বদল আনতে চলেছেন বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয়র প্রিয় রং হলো সাদা। তাই অফিসের একটা অংশের দেয়াল সম্পূর্ণ সাদা রাখা হবে। অফিসে এলেই দেখা যাবে সুব্রত মুখোপাধ্যায়ের একটা বিশাল ছবি। এছাড়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিও থাকবে। মুখ্যমন্ত্রীর সঙ্গে বাবুল সুপ্রিয়র একাধিক ছবি দিয়ে সাজানো থাকবে এই অফিস। সপ্তাহে ৩ দিন করে এখানে বসবেন বাবুল সুপ্রিয়। সোমবার, বুধবার, শুক্রবার বিকেলে বিকেলে এখানে থাকবেন তিনি। স্থানীয় বাসিন্দাদের অভাব-অভিযোগের কথা শুনবেন। রবিবার সকালেও কিছুটা সময় তিনি এই অফিসে কাটাবেন।

বাবুল সুপ্রিয় জানালেন, বালিগঞ্জ মানেই হলেন সুব্রত মুখোপাধ্যায়(Subrata Mukhopadhyay)। তাই তাঁর পাড়াতেই মূল অফিস তৈরি করা ছিল তাঁর প্রথম পছন্দ। আজ প্রথমবারের জন্য অফিসে এলেন বাবুল সুপ্রিয়। তাঁর প্রিয় সাদা পোশাক পরেই অফিসে এলেন তিনি। পুরসভার বিভিন্ন দপ্তরের কর্মী, আধিকারিকেরা অফিসে এসে সাক্ষাৎ করলেন তাঁর সঙ্গে। বাবুল সুপ্রিয় জানিয়েছেন, আসানসোলের সাংসদ হিসেবে কাজ করে তিনি যে অভিজ্ঞতা সঞ্চয় করেছেন, তাকে কাজে লাগিয়েই কাজ করবেন তিনি বিধায়ক হিসেবে বালিগঞ্জে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories