Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: শুরু থেকেই অভিযোগের আঙুল তার দিকে, গ্রেফতার পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিক

।। প্রথম কলকাতা।।

ছোটপর্দার জনপ্রিয় মুখ পল্লবী দে’র রহস্যমৃত্যুতে অভিযোগের আঙুল আগেই উঠেছিল তার লিভ ইন পার্টনার সাগ্নিকের বিরুদ্ধে। এবার পুলিশ তাকে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার করল বলে জানা যায় । মঙ্গলবার গরফা থানার পুলিশ গ্রেফতার করে সাগ্নিককে। রাতভর জেরা করার পর তাকে মঙ্গলবার গ্রেফতার করা হয় বলে জানা যায়। এছাড়াও এই ঘটনায় সাগ্নিক সহ ঐন্দ্রিলা এবং আরও বেশ কয়েকজনের নাম উঠে এসেছে বর্তমানে।

পল্লবীর ময়নাতদন্তের পর তাঁর বাবা এবং মা আইনজীবীসহ এসে উপস্থিত হন গরফা থানায়। তারপর তাঁরা খুনের অভিযোগ দায়ের করেন আর অভিযোগপত্রে সাগ্নিক সহ তাঁর বান্ধবী ঐন্দ্রিলার সরকার এবং আরও বেশ কয়েকজনের নাম উল্লেখ করেন তা্ঁরা। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ আটক করে সাগ্নিককে । গতকাল প্রায় সারারাত তাকে জেরা করা হয় অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় সাগ্নিককে গ্রেফতার করা হল বলে জানা যায়।

শুধু খুন নয় সাগ্নিকের বিরুদ্ধে পল্লবীর উপার্জিত অর্থ এবং সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করার অভিযোগ দায়ের করা হয়। পল্লবীর বাবা সাগ্নিকের বিরুদ্ধে অভিযোগ করেন ঐন্দ্রিলা নামক ওই মেয়েটির সঙ্গে সম্পর্ক থাকার জন্য পল্লবী কে খুন করেছে সে। পাশাপাশি পল্লবীকে আর্থিক প্রতারণা করার অভিযোগ তোলে তাঁর বাবা। সূত্রের খবর অনুযায়ী সোমবার গরফা থানার যখন সাগ্নিককে জেরা করা হচ্ছিল সেই সময় উপস্থিত ছিলেন কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার।

আগেই পল্লবীর পরিবারের তরফ থেকে অভিযোগ উঠেছিল, সাগ্নিক এর নামে যে নতুন ফ্ল্যাট কেনা হয়েছিল এবং নতুন গাড়ি কেনা হয়েছিল দুই ক্ষেত্রেই টাকা দিয়েছিল পল্লবী। এছাড়া অভিযোগ দায়ের করার সময় পল্লবীর বাবা অভিযোগপত্রে লেখেন সাগ্নিক এবং তা্র নতুন বান্ধবী ঐন্দ্রিলা পল্লবীর টাকা আত্মসাৎ করার চেষ্টা করছিলেন। আর তার জন্য দুজনে পরিকল্পনা করে পল্লবীকে খুন করেছে। এমনকি পল্লবীর বাবার তরফ থেকে অভিযোগ উঠেছে মদ্যপ অবস্থায় পল্লবীকে প্রায় মারধর করত সাগ্নিক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories