Prothom Kolkata

Popular Bangla News Website

ঘর থেকে মিলল কম্বল মোড়া নিথর দেহ, বিজয়গড়ে বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যু ঘিরে ধোঁয়াশা

1 min read

।। প্রথম কলকাতা।।

যাদবপুরের বিজয়গড়ে বিপত্নীক নিধির কুন্ডু একাই থাকতেন । পরিবার বলতে শুধুমাত্র এক ভাই, এক বোন এবং তাদের পরিবার । যদিও তাঁরা সকলেই নিজেদের আলাদা আলাদা বাড়িতে থাকতেন । শেষ নিধির বাবুকে দেখা গিয়েছিল শনিবার রাতে । তারপর থেকে তাকে আর বাইরে দেখতে পাননি আবাসনের কেউ। কয়েকদিন ধরেই তাঁর ফ্ল্যাটের বাইরে খবরের কাগজ গুলি জমছিল। এমনকি তাঁর ফ্ল্যাটের লোহার গেট আধখোলা অবস্থায় ছিল । অবশেষে মঙ্গলবার দুর্গন্ধ বের হতে শুরু করে ওই ফ্ল্যাট থেকে।

তাঁর প্রতিবেশীরা খবর দেন নিধির বাবুর আত্মীয়দের। তাঁরা ঘটনাস্থলে এসে উপস্থিত হন । পুলিশকে খবর দেওয়ায় সেখানে এসে উপস্থিত হয় যাদবপুর থানার পুলিশ। এরপর তদন্তের জন্য সেখানে আসেন লালবাজারের গোয়েন্দারাও । জানা যায় ওই ফ্ল্যাটে চাদর-কম্বলে মোড়া একটি মৃতদেহ উদ্ধার করা হয়। সেই মৃতদেহটি প্লাস্টিক দিয়েও মোড়া ছিল বলে জানা যায়। পুলিশ সূত্রে খবর, ঘরে রক্তের দাগ পাওয়া যায়। এমনকি তাঁর ঘর থেকে মোবাইল ফোন এবং ল্যাপটপ এর মত দামী জিনিস গুলিও নিখোঁজ।

প্রায় ১০ বছর আগে তাঁর স্ত্রী মারা যাবার পর থেকে একাই এখানে বসবাস করতেন তিনি। তাঁর প্রতিবেশী ইন্দিরা দাস জানান, তিনি শনিবার রাতে নিধির বাবুকে বাইরে বেরোতে দেখেছিলেন । নিজের জন্য রুটি কিনতে যাচ্ছিলেন তিনি। অন্যদিকে, জানা যায় তাঁর ফ্ল্যাটের চাবি তা্র আত্মীয়দের কাছেও রয়েছে। সেই চাবি খুলেই তাঁরা ফ্ল্যাটে ঢুকেছিল মঙ্গলবার। বর্তমানে এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ওই বৃদ্ধকে খুন করা হয়েছিল তাঁর বাড়ির জিনিস লুটপাট করার জন্যই নাকি এর পেছনে অন্য কোন রহস্য রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি বৃদ্ধের ফ্ল্যাটের সামনে যে সিসিটিভি ক্যামেরা রয়েছে সেই ফুটেজ খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories