Prothom Kolkata

Popular Bangla News Website

‘বন্ধুত্ব করার জন্য চাই যোগ্যতা’, ধক্কর ছবির প্রমোশনে বিস্ফোরক কঙ্গনা

1 min read

।। প্রথম কলকাতা ।।

শুরু থেকেই অকপট তিনি। সোজাসাপটা কথা বলার জেরে বিভিন্ন সমালোচনায় পড়তে হয়েছে তাঁকে। তবুও কঙ্গনা রানাওয়াত ইন্ডাস্ট্রিতে ঠোঁট কাটা বলেই পরিচিত। ঠিক সেরকমই কিছু মন্তব্য শোনা গেল তাঁর আসন্ন ছবি ‘ধক্কর’ এর প্রমোশনে। তাঁর কথায় উঠে এল বলিউডের বন্ধুত্ব। কঙ্গনার মতে, তাঁর সাথে বন্ধুত্ব করার জন্য যোগ্যতা চাই যা বলিউডের কারোর মধ্যে নেই। সম্প্রতি কার্লি টেলস নামক এক জনপ্রিয় ইউটিউব চ্যানেলে নতুন ছবির প্রমোশনে আসেন কঙ্গনা রানাওয়াত।

সেখানেই নাম না করে বলিউডের বিভিন্ন তারকাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা। প্রশ্নত্তর পর্বে শো-এর সঞ্চালিকা তাঁকে জিজ্ঞেস করেন, বলিউড থেকে কোন তিনজনকে রবিবাসরীয় খাবারের জন্য আমন্ত্রণ জানাবেন তিনি? অভিনেত্রীর জবাব, “বলিউডে কেউই তাঁর আতিথেয়তার যোগ্য নয়। হ্যাঁ বাইরে তাদের সাথে দেখা করতে পারেন কিন্তু তাদের আমন্ত্রণ জানাবেন না তিনি।”

এই প্রসঙ্গে বলিউডে তাঁর কোনও বন্ধু নেই কেন? জানতে চাইলে উত্তর দেন তিনি। কঙ্গনার কথায়, “না না, একদম না। ওরা আমার বন্ধু হওয়ার যোগ্য নয়। বন্ধুত্ব করার জন্য কিছু যোগ্যতা থাকা দরকার। সেই যোগ্যতা বলিউডের কারোর মধ্যে নেই। একই সাথে তিনি বলেন, তাঁর সাথে কাজ করলে নাকি বয়কট হওয়ার ভয় রয়েছে।” স্বভাবতই কঙ্গনার এমন মন্তব্যের কমেন্ট বক্স ভরেছে নেটাগরিকদের প্রতিক্রিয়ায়। কেউ কঙ্গনার সাথে একমত, আবার কেউ মনে করেন তাঁর সোজাসাপটা স্বভাবের ফলেই বলিউডে কেউ তাঁর সাথে বন্ধুত্ব করে না।

প্রসঙ্গত, বর্তমানে নিজের আসন্ন ছবি ‘ধক্কর’ এর প্রচারে ব্যস্ত কঙ্গনা। ছবিতেই একেবারে নতুন রূপে অনুরাগীদের কাছে ধরা দেবেন অভিনেত্রী। আর সেখানেই কঙ্গনার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অর্জুন রামপালকে। যাকে অনেকদিন পড়ে বড় স্ক্রিনে দেখবেন সিনে-প্রেমীরা। এই ছবিতে একদমই অন্য চরিত্রে অভিনয় করবেন তিনি যা আগে কখনো দেখা যায়নি। একই সাথে বিভিন্ন অ্যাকশন দৃশ্যেও কঙ্গনাকে দেখতে পাবেন তাঁর ভক্তরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories