Prothom Kolkata

Popular Bangla News Website

৩০-এ পা দিলেন কৌশানী, প্রেমিক বনি জানালেন আদুরে শুভেচ্ছা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের পরিচিতি এখন বিনোদন জগতের বাইরে রাজনৈতিক মহলেও। কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের প্রার্থী এই অভিনেত্রীর আজ জন্মদিন। দেখতে দেখতে জীবনের আরো একটা অধ্যায় পেরিয়ে আজ ৩০ তম জন্মদিনে পা দিলেন অভিনেত্রী। গত দুবছর করোনা পরিস্থিতির কারণে ধুমধাম করে জন্মদিন পালন করতে না পারলেও এবারে তা পুষিয়ে নিচ্ছেন অভিনেত্রী।

জীবনের এই বিশেষ দিনে ফটো শুটও করেছেন বার্থডে গার্ল কৌশানী। এদিন সেই ছবি এবং ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। লিখেছেন, “ইটস মাই বার্থডে”। ভিডিওতে একটি পিঙ্ক নেটের ওয়ান পিসে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাথে রয়েছে মানানসই সাজ। একই সাথে হাতে রয়েছে শ্যাম্পেন ও অন্যহাতে কেক।

দিন সেই একই ভিডিও শুটের কিছু মুহূর্ত পোস্ট করে কৌশানীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বনি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “হ্যাপি বার্থডে মাই প্রিন্সেস”। সেখানেও ঠোঁটে ঠোঁট জুড়ে, কোমরে হাত দিয়ে ঘনিষ্ট মুহূর্তের ছবি উঠে এসেছে বনির পোস্টে। এদিন সেই পোস্টেই কৌশানীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত ২০১৫ সালে প্রথম রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়েই বড় পর্দায় পা রেখেছিলেন কৌশানী। প্রথম ছবিতেই তাঁর বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত। বলাই বহুল্য একসঙ্গেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে বনি ও কৌশানীর। এরপরে ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘গার্লফ্রেন্ড’, ‘জানবাজ’, ‘বিয়ে ডট কম’ ও সম্প্রতি ‘তুমি আসবে বলে’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গেছে এই জুটিকে। সেখান থেকেই শুরু এই তারকা জুটির রিয়েল লাইফ প্রেম।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories