Prothom Kolkata

Popular Bangla News Website

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে পারফর্ম করে তৃপ্ত শার্দূল

1 min read

।। প্রথম কলকাতা ।।

গতকাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে ১৭ রানের ব্যবধানে জয় পেয়ে প্লে-অফের দৌড়ে এগিয়ে গিয়েছে দিল্লি ক্যাপিটালস। চার ওভারে ৩৬ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন শার্দূল ঠাকুর। ভারতীয় দলের তারকা অলরাউন্ডার দলের জয়ে অবদান রাখতে পেরে তৃপ্ত। ম্যাচ সেরার পুরস্কার নিয়ে শার্দূল জানান তিনি ব্যাট হাতেও রান পেতে মরিয়া।

ম্যাচ শেষে দেওয়া সাক্ষাতকারে দিল্লির জয়ের নায়ক শার্দূল বলেন – ” আমি সবসময়ই কঠিন পরিস্থিতিতে পারফর্ম করতে পছন্দ করি। এই সব ক্ষেত্রে নিজের সেরাটা বের করে আনা সহজ হয়। শেষ দুটি ম্যাচ গুরুত্বপূর্ণ ছিল। আমি দলের জয়ে অবদান রাখতে পেরে ভীষণই খুশি হয়েছি। বিশেষ করে, সঠিক মুহূর্তে দায়িত্ব নিতে পারাটা আমার কাছে তৃপ্তির জায়গা। এই ম্যাচের ষষ্ঠ ওভারটাই গুরুত্বপূর্ণ ছিল। ওই ওভারে জোড়া উইকেট দখল করেছিলাম। পাওয়ার প্লে’তে দুই দলের পেসাররাই রান খরচ করেছে। কিন্তু পাওয়ার প্লে শেষ হতে সমীকরণ বদলে যায়। তখন আর সেইভাবে রান আসেনি। “

দিল্লি ক্যাপিটালসের দেওয়া ১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত কুড়ি ওভারে নয় উইকেট খুইয়ে ১৪২ রানেই পৌঁছেতে পেরেছিল পাঞ্জাব। শার্দূলের চার শিকারের পাশাপাশি দুটি করে উইকেট ঝুলিতে পোরেন অক্ষর, কুলদীপ। চার ওভারে মাত্র ১৪ রান খরচ করা অক্ষর তার সাশ্রয়ী বোলিংয়ের জন্যে নজর কেড়েছিলেন। দুটি শিকার করা কুলদীপও তার তিন ওভারে মাত্র ১৪ রান খরচ করেছিলেন।

Categories