Prothom Kolkata

Popular Bangla News Website

হ্যামস্ট্রিংয়ে চোট, ২০২২ আইপিএল থেকে ছিটকে গেলেন অজিঙ্কে রাহানেও

1 min read

।। প্রথম কলকাতা ।।

চোটের কারণে ২০২২ আইপিএল থেকে ছিটকে যাওয়া ক্রিকেটারদের তালিকা ক্রমেই দীর্ঘায়িত হয়ে চলেছে। কয়েকদিন আগে নিতম্বের চোটের কারণে দেশে ফিরেছিলেন কলকাতা নাইট রাইডার্স দলের অজি পেসার – অলরাউন্ডার প্যাট কামিন্স। সেই ধাক্কার রেশ কাটিয়ে ওঠার আগেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ২০২২ আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তারকা ভারতীয় ক্রিকেটার অজিঙ্কে রাহানে।

সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে শুরুটা ভালো করলেও কলকাতা নাইট রাইডার্স দলের ওপেনার অজিঙ্কে রাহানেকে খোঁড়াতে দেখা যায়। প্রমাদ গোনেন ক্রিকেট পন্ডিতরা। সেই আশঙ্কাই সত্যি হয়েছে। হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোটের কারণে ২০২২ আইপিএল থেকেই ভারতীয় তারকা ক্রিকেটার ছিটকে গিয়েছেন।

২০২২ আইপিএল মহানিলাম থেকে অজিঙ্কে রাহানেকে ওপেনার হিসাবেই দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। দুইবারের শিরোপাজয়ী ফ্র‍্যাঞ্চাইজির হয়ে অজিঙ্কে রাহানের পারফর্মেন্স আহামরি ছিল না। বরং, তারকা ওপেনারের ব্যর্থতার কারণেই চলতি সংস্করন জুড়ে কলকাতা নাইট রাইডার্সকে তাদের ওপেনিং কম্বিনেশান নিয়ে পরীক্ষা নিরিক্ষার পথে হাঁটতে হয়েছে। ২০২২ আইপিএলে সাতটি ম্যাচ খেলে রাহানের সংগ্রহ ১৯.০০ গড়ে মাত্র ১৩৩ রান।

আজ সকালে কলকাতা নাইট রাইডার্সের সরকারী ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্টের মাধ্যমেই চোটের কারণে অজিঙ্কে রাহানের ছিটকে যাওয়ার সংবাদ জানানো হয়েছে। একটি ভিডিওর সঙ্গে পোস্টটিতে উল্লেখ – ” হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে অজিঙ্কে রাহানে ২০২২ আইপিএলের বাকি থাকা ম্যাচগুলি খেলতে পারবেন না। আমরা অজিঙ্কের দ্রুত আরোগ্যকামনা করি। নাইট ক্যাম্প তোমার অভাব অনুভব করবে। “

Categories