Prothom Kolkata

Popular Bangla News Website

পল্লবীর পর এবার চেতনা রাজ! প্লাস্টিক সার্জারি করাতে গিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন অভিনেত্রী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বিনোদন জগৎ-এ এখন শোকের ছায়া। টলি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু রহস্যের জট কাটতে না কাটতেই ফের আরেক অভিনেত্রীর মৃত্যু সংবাদে বিষাদগ্রস্ত নেটপাড়া। প্রয়াত ‘গীতা’, ‘দোরেসানি’, ধারাবাহিক খ্যাত অভিনেত্রী চেতনা রাজ। বয়স মাত্র ২১। সোমবার বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাকে। জানা যায় মেদ ঝরানোর জন্য প্লাস্টিক সার্জারি করতে গিয়েই মৃত্যু হয় এই কন্নড় নায়িকার।

একই সাথে জানা যায়, সোমবার মা-বাবার কাছে সম্পূর্ণ ঘটনা লুকিয়ে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন চেতনা। সেখানে অস্ত্রোপ্রচার চলাকালীন ফুসফুসে জল জমে যাওয়ায় অসুস্থ হয়ে পরেন অভিনেত্রী। তড়িঘড়ি সেই বেসরকারি সংস্থার তরফ থেকে চেতনাকে ভর্তি করা হয় বেঙ্গালুরুর এক হাসপাতালে। একই সাথে চিকিৎসকদের হুমকি দিয়ে বলা হয়, রোগীর অসুস্থতা সম্পর্কে তারা যেন কাউকে কিচ্ছু না জানান। কেউ জিজ্ঞাসা করলে যেন বলা হয় হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

সোমবার বিকেল সাড়ে ৫ টা থেকে টানা ৪৫ মিনিট ধরে বুকে পাম্প করে ফুসফুস থেকে জল বার করার চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। বরং পরবর্তীকালে অস্ত্রোপ্রচার চলাকালীনই মৃত্যু হয়েছে অভিনেত্রীর বলেই দাবি করেছেন চিকিৎসকরা। একই সাথে বলেছেন, ওই বেসরকারি সংস্থার হুমকির জন্যই প্রথমে সবটা চেপে গিয়েছিলেন তারা। তাই মৃত্যুর সঠিক সময় জানা সত্ত্বেও সন্ধ্যে পৌনে ৭ টা নাগাদ তারা চেতনাকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে সত্যিটা প্রকাশ্যে আসতে মেয়ের মৃত্যুর জন্য চিকিৎসকদেরই দায়ী করছেন অভিনেত্রীর মা-বাবা। হাসপাতাল ও চিকিৎসকদের বিরুদ্ধে দায়ের করেছেন মামলা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories