Prothom Kolkata

Popular Bangla News Website

২০১৯ সালে দায়ের হয়েছিল মামলা, আজ আদালতে হাজিরা দিলেন বাবুল

।। প্রথম কলকাতা।।

আদালতে হাজিরা দিলেন বাবুল সুপ্রিয়। বিধান নগরের বিধায়ক, সাংসদদের আদালতে হাজিরা দিলেন বাবুল সুপ্রিয়। প্রসঙ্গত জাতীয় সড়কের ওপর বিক্ষোভ দেখানো, হুমকি দেওয়ার অভিযোগ ছিল বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে একাধিক এফআইআর দায়ের করা হয়েছিল। আজ মামলায় জামিন পেলেন বাবুল সুপ্রিয়।

বিধান নগরের এমপি এমএলএ কোর্টে হাজিরা দিয়েছেন বাবুল সুপ্রিয়। ২০১৯ সালে তাঁর বিরুদ্ধে দুটি এফআইআর দায়ের করা শক্তিগড় থানায়। পরবর্তীতে এই মামলা বিধান নগরের এমপি এমএলএ কোর্টে আসে। আজ এই মামলার শুনানিতে ১০০০ টাকা করে দুটি মামলায় ব্যাক্তিগত বন্ডে জমিন দেওয়া হলো তাঁকে।

এ প্রসঙ্গে বাবুল সুপ্রিয় জানালেন, “২০১৯ সালের একটা মামলা রয়েছে। সেখানে একটা ন্যাশনাল হাইওয়ের উপরে মিছিল করেছিলাম। সেই সংক্রান্ত মামলা ছিল। আরেকটা শক্তিগড়ে একটা মামলা ছিল। দুটো মামলা থেকে জামিন নিতে হলো আজকে। দুটো এফআইআর ছিল। ন্যাশনাল হাইওয়ে অ্যাক্ট অনুযায়ী এফআইআর দায়ের করা হয়েছিল।”

তাঁর আইনজীবী বিবেক শর্মা এ প্রসঙ্গে জানালেন, একটা মামলা বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে ছিল। ১৮৮, ৩৩৬ ধারায় এই মামলা। হাজিরা দিতে তিনি এসেছিলেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, ন্যাশনাল হাইওয়ের উপরে তিনি কোথাও একটা অবরোধ করেছিলেন সে অবরোধের জন্য বিশৃঙ্খলা অবস্থা তৈরি করেছিলেন ও হুমকি দিয়েছিলেন।

বিজেপি সাংসদ অর্জুন সিংকে নিয়ে জল্পনা প্রসঙ্গে বাবুল সুপ্রিয় জানালেন, “অর্জুন পাণ্ডব ও কৌরবদের মধ্যে একমাত্র ছিলেন যার চোখ পাখির চোখের দিকে থাকতো।তাতে উনি কি ভাবছেন সেটা নিয়ে কোনো মন্তব্য আমার করার প্রয়োজন নেই। উনি অনেক দিনের রাজনীতিবিদ। উনি কিভাবে ভাবছেন? কি করতে চলেছেন? আপনারা টিভিতে দেখাবেন। আমি টিভি দেখে জানতে পারবো।”

এরপর বিজেপিকে কটাক্ষ করে তিনি জানালেন, “বিজেপি দলটা ডিসইটিগেটেট নিজেদের মধ্যে এতগুলো ফ্যাকসনে। কৃষ্ণ বিহারী নূর সাহেবের একটা লাইন আছে “কিতনে হিস্সোমে বাট গায়ে হাম, কি মেরে হিস্সোমে কুচ বাঁচাহি নেহি”। বিজেপির এটাই হালত, ইতনে হিস্সোমে বাট গ্যয়ে এ বিজেপি কি হিস্সোমে কুচ বাঁচা হি নেহি। বাকি বিধায়কদের মধ্যে যারা ইন্টেলিজেন্ট যাদের মানুষের সাথে কানেক্ট আছে সব থেকে ইম্পর্টেন্ট হচ্ছে আপনি বাস থেকে নামলেই ১০ টা লোক আপনার কাছে আসবে কিনা? আপনাকে কেউ চেনে কিনা? এরকম নেতা বিজেপিতে হাতে গোনা দু চারজন আছে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories