Prothom Kolkata

Popular Bangla News Website

‘এক নম্বরের বেহায়া’ সোশ্যাল মিডিয়ায় স্টেজ শোয়ের ছবি পোস্ট করতেই ট্রোলের মুখে নিখোঁজ নুসরাত

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নুসরাত জাহান তথা বসিরহাটের সাংসদ। কারণ তিনি নাকি নিখোঁজ। অন্তত উত্তর ২৪ পরগনার হাড়োয়া বিধানসভা এলাকার চাঁপাতলায় অভিনেত্রীর ছবি দিয়ে টাঙানো হয়েছে পোস্টার। লেখা এম পি নুসরাত জাহান নিখোঁজ। সন্ধান চাই। অথচ এদিকে সোশ্যাল মিডিয়ায় নিজের মতো দিব্বি পোস্ট করছেন স্টেজ শো-র ছবি। আর তাতে বরাবরের মতোই কটাক্ষ করতে ছাড়েন নি নেটনাগরিকরা।

সোমবার একদিকে যখন অভিনেত্রীর নিখোঁজ হওয়ার পোস্টার অন্যদিকে কমলা-সোনালীর জমকালো পোশাকে লাস্যময়ী নুসরাতের পোস্ট ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর সেখানেই একের পর এক নেটনাগরিকের মন্তব্যে ভরেছে কমেন্ট বক্স। যার মধ্যে বেশিরভাগটাই কটাক্ষ। অভিনেত্রীর এমন পোশাক ও সাজকে উদ্দেশ্য করে কেউ লিখেছেন, ‘শকুনি’, আবার কেউ তার নিখোঁজ হওয়ার পোস্টারকে কেন্দ্র লিখেছেন, ‘আপনি নেচে বেড়াচ্ছেন আর আপনার এলাকায় নিখোঁজ পোস্টার পড়ছে’। অন্য একজন লিখেছেন, ‘এতদিন নাক কাটা, কান কাটা শুনেছিলাম। আপনার মনে হয় বিচারবোধ কাটা পড়েছে। নাহলে এত নির্লজ্জ বেহায়া কেউ হতে পারে না।’

প্রসঙ্গত নুসরাতের নিখোঁজ হওয়ার পোস্টার নিতান্তই মশকরা। জানা যায়, দলের ভেতরকার অসন্তোষের জেরেই পড়েছে এমন পোস্টার। আর এই ভাইরাল পোস্টারেরও অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েন নি নেটনাগরিকরা। কেউ লিখেছেন, ‘এদের দেখিয়ে ভোট নেয় দল, তারপর এরা কাজ করে না। ভুগতে হয় সাধারণ মানুষকে’। আবার কেউ কেউ ব্যক্তিগত আক্রমণ করে নুসরতের উদ্দেশ্যে লিখেছেন, ‘কোনদিন এসেছে বসিরহাটে। সে আমফান বলুন আর দাঙ্গা বলুন। কখনও বিয়ে করেছে, তো কখনও নতুন বরকে নিয়ে ফুর্তি’!

তবে নুসরাতের ওপর এই ধরণের আক্রমণ এই প্রথম নয়। আর আগে বহুবার এমন নোংরা কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। প্রসঙ্গত কিছুদিন আগে ‘ডাইনি’ অপবাদও দেওয়া হয়েছিল তাঁকে। সম্প্রতি অভিনেত্রী তার ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করেছিলেন একটি ভিডিও। যেখানে বিশেষ ‘ফিল্টার’ ব‍্যবহার করে ইংরেজি গানের সঙ্গে লিপ সিঙ্ক করতে দেখা গেছে অভিনেত্রীকে। বলাই বহুল্য ভিডিওতে সমস্ত ফোকাস কেড়ে নিয়েছে অভিনেত্রীর ঠোঁট। ফোলা মোটা সেই ঠোঁটই হয়েগেলো নেটিজেনদের ট্রোলিং-এর স্বীকার। অভিনেত্রীর পোস্ট করা ভিডিওয় উঠে এল নেটবাসীদের নানান মন্তব্য। কেও লিখেছেন, নুসরতের ঠোঁটগুলো বেলুনের মতো লাগছে। আবার কেও লিখেছেন, ‘বিষাক্ত ঠোঁট’। এমনকি নুসরতকে ‘ডাইনি’ বলতেও ছাড়েননি নিন্দুকরা। যদিও সে সব মন্তব্য বরাবরের মতোই এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories