Prothom Kolkata

Popular Bangla News Website

‘পেলে মেরেই ফেলত’, তৃণমূলের বিরুদ্ধে ফের অভিযোগে সরব নানুরের বিজেপির নেতা

।। প্রথম কলকাতা।।

বীরভূম জেলার নানুর বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন তারকেশ্বর সাহা ।তবে সেই নির্বাচনে তৃণমূল প্রার্থী বিধানচন্দ্র মাজির কাছে হেরে যান তিনি । বিধানসভা নির্বাচনে হারার পর থেকেই তিনি তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন যে ,বারবার তাঁর ওপরে হামলা চালানো হচ্ছে। এবারেও সেই একই অভিযোগ তুললেন বিজেপি নেতা। তাঁর কথায়, সোমবার রাতে পার্শ্ববর্তী একটি গ্রামে গিয়েছিলেন তিনি । আর সেই গ্রামে যাওয়ার পরেই তাঁর উপর তৃণমূলের বেশ কিছু দুষ্কৃতী হামলা চালায়। কোনোক্রমে প্রাণ বাঁচিয়ে ফিরে আসতে পেরেছেন তিনি।

তারকেশ্বর সাহা নানুরের করিয়া গ্রামের বাসিন্দা । তবে গতকাল রাতে এক বিজেপি কর্মীর অসুস্থ ছেলেকে দেখতে পাশের দেবগ্রামে গিয়েছিলেন । গ্রামে ঢুকতেই তাঁর উপরে হামলা চালায় প্রায় ২৫ থেকে ৩০ জন। তাঁরা সকলেই তৃণমূলের কর্মী সদস্য ছিল বলে অভিযোগ করেন তিনি । সেই মুহূর্তে তাঁর গাড়িটি তিনি সেখানে ফেলে রেখে এলাকা ছেড়ে পালিয়ে যান। তাঁর ধারনা ছিল হয়ত গাড়িটিকে কিছু করবে না তাঁরা। কিন্তু পরবর্তীকালে দেখেন ওই দুষ্কৃতীরা তাঁর গাড়িতেও ব্যাপক ভাঙচুর চালায়। অবশেষে রাতে পুলিশ গিয়ে সেই গাড়ি তুলে আনে।

তাঁর দাবি, গতকাল রাতে যদি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে ধরতে পারতো তাহলে মেরেই ফেলত। ভাগ্যজোরে কোন মতে তাদের হাত থেকে ফের একবার রক্ষা পেয়েছেন তিনি । পাশাপাশি তিনি জানান যে, এইরকম হামলা প্রথম নয়। বারকয়েক তৃণমূলে তরফ থেকে তাঁর ওপর হামলা চালানো হয়েছে। তিনি বিধানসভার প্রার্থী হবার পর থেকেই তাঁর উপর আক্রোশ তৈরি হয়েছে তৃণমূলের। বিজেপি সেখানে ভালো সংগঠন তৈরি করাই ভয় ধরেছে বিজেপির, জানালেন তিনি। তবে বিজেপি নেতার এই অভিযোগকে একেবারেই উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories