Prothom Kolkata

Popular Bangla News Website

‘পল্লবী দে’ আর নেই, কী হবে ‘মন মানে না’র পথ চলা? কে নেবে গৌরীর জায়গা?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

রবিবার ছুটির দিন। হঠাৎই অভিনেত্রী পল্লবী দে-র আকস্মিক মৃত্যুর খবর শুনে খানিক নড়েচড়ে বসেছিল টলিপাড়া। ‘আমি সিরাজের বেগম’, ‘রেশমঝাঁপি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার পরে ‘মন মানে না’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী পল্লবী দে। সেখানে গৌরীর ভূমিকায় অভিনীত পল্লবীর চরিত্র দর্শক মহলে পেয়েছিলো বেশ জনপ্রিয়তা। কিন্তু সেই গৌরী আর নেই। কে নেবে সেই জায়গা? নাকি ধারাবাহিক থেকেই বাদ পড়বে গৌরীর চরিত্র?

সেই সব প্রশ্নের উত্তর সময় দিলেও আপাতত আজ অর্থাৎ সোমবার থেকে ‘মন মানে না’র সেটে চললো ক্যামেরা। ধারাবাহিকের লিড চরিত্র গৌরীকে ছাড়াই শুরু হলো শুটিং। যদিও ব্যাঙ্কিংয়ের দৌলতে আগামী বুধবার পর্যন্ত পল্লবীকে ছোট পর্দায় দেখতে পাবেন তার অনুরাগীরা। আবার অন্যদিকে কিছুদিনের মধ্যেই নাকি শেষ হতে চলেছে এই ধারাবাহিক। তাই গৌরীর চরিত্রে আপাতত কেও আসবেনা বলেই অনুমান করছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, এদিন ধারাবাহিকের ইউনিট থেকে জানানো হয়, পল্লবীর সাথে তাঁদের সময় কাটানো কিছু মুহূর্তের কথা। অনেকেই বলেন বৃহস্পতিবারই শেষ শুটিং হয় পল্লবীর সাথে। ড্রেসিং রুমে বসে খুব হাসাহাসি করছিলেন পল্লবী। তার সাথে কথা বলে কিংবা আবভাবে একফোঁটাও বোঝা যায়নি মনের মধ্যে কী চলছে। একই সাথে শুক্রবার-শনিবার ছুটি থাকায় আবার রবিবার দেখার হওয়ার কথা ছিল তার সাথে। কিন্তু সেই রবিবারই সব শেষ। এদিন ধারাবাহিকের অভিনেত্রী অঞ্জনা বসু জানিয়েছিলেন, ‘রবিবার শুটিংয়ের নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও শুটিংয়ে আসছিলোনা পল্লবী। অনেকবার ফোন করেছিলাম পল্লবী-সাগ্নিক দুজনকেই। ফোনের পর ফোন বেজে যাচ্ছে কিন্তু কেও ধরেনি। পরে পল্লবীর এক বন্ধুর মারফত জানতে পারি এই অঘটন।’

উল্লেখ্য, এদিকে আবার ‘মন মানে না’র জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’। নতুন ধারাবাহিকের প্রচার ঝলক ইতিমধ্যে এসেছে প্রকাশ্যে। মা-হারা নাবালিকাকে কীভাবে একা হাতে মানুষ করবে তার বাবা! সেই গল্পই বলবে নতুন এই ধারাবাহিক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories