Prothom Kolkata

Popular Bangla News Website

মৃত্যুর আগে পল্লবী বলে গিয়েছিলেন সাগ্নিকের সম্পর্কে একাধিক কথা, কী সেই কথা?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

আগের রাতেই ইন্সটায় মোমো খাওয়ার স্টোরি। আর পরের দিন সকালেই তার মৃত্যু সংবাদ। অভিনেত্রী পল্লবী দে-র আকস্মিক অস্বাভাবিক মৃত্যুতে রবিবার শোকের ছায়া নেমে এল টলি পাড়ায়। ময়না তদন্তের রিপোর্টে স্পষ্ট আত্মহত্যার কথা থাকলেও হঠাৎ এমন পথ খুঁজে নেওয়ার কারণ খুঁজে পাচ্ছেন না তার প্রিয়জনেরা। এদিকে আবার পল্লবীর প্রেমিক সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ আনছেন অভিনেত্রীর বাবা। কে এই সাগ্নিক? ইতিমধ্যে তা সকলেরই জানা। গত দেড় মাস ধরেই এই সাগ্নিকের সাথে গড়ফার ফ্ল্যাটে লিভ-ইন করতেন অভিনেত্রী। কেমন ছিল দুজনের সম্পর্ক?

মৃত্যুর আগে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিক সাগ্নিককে নিয়ে বলা সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শেষবার প্রেমিক সাগ্নিককে নিয়ে ঠিক কী বলেছিলেন অভিনেত্রী?

পল্লবী জানান, সম্প্রতি নতুন প্রেমিক তথা সাগ্নিককে নিয়ে বেশ ভালো সময় কাটছে তার। এক বছর মেয়েদী এই সম্পর্কে একই সাথে অনেক জায়গা ঘুরেছেন তাঁরা। কিছুদিন আগেই দার্জিলিং-গ্যাংটক ঘুরে এসেছেন তাঁরা। একই সাথে জানান ঘুরে এসে বর্তমানে যে যার কাজ নিয়েই ব্যস্ত ছিলেন সাগ্নিক-পল্লবী। দুজন দুজনকে খুব একটা সময় দিতে না পারলেও শুটিং প্যাকআপ-এর পর চলতো দেদার আড্ডা খাওয়া দাওয়া। টুকটাক ঘুরতে যাওয়া। কিন্তু ইদানিং সেটাও প্রায় বন্ধই হয়ে গিয়েছিলো। কারণ পল্লবী জানায়, তিনি নতুন জিমে জয়েন করেছিলেন। যার জন্য শুটিং থেকে ফিরে এসে ওর সাথে ঠিক ঠাক কথা বলার সময় টুকুও পেতেন না। যদিও জিমে জয়েন হওয়াটা একেবারে সাগ্নিকের ইচ্ছেতেই। তবে এই সময় দিতে না পারার জন্য কখনোই রাগ করতো না সাগ্নিক। বরং বলতো নিজের কাজ গুলোকে প্রায়োরিটি দিতে। শুধু তাই নয়, সাগ্নিক যে তাকে প্রাণের চেয়েও ভালোবাসতেন সেই কথাও বলতে ভোলেন নি পল্লবী। তার ভালো খারাপ সবটা নিয়েই সাগ্নিক তাকে ভালোবাসতো। আর সেটাই ছিল সাগ্নিকের সবচেয়ে বড় গুন। একই সাথে সাগ্নিক তাকে যেমন ভালোবাসতো, তেমন ভুল করলে বকাও দিত, ঠিক করলে বাহবাও দিত। সবকিছুতে সাগ্নিক তার পাশে থাকতো। কখনোই বলতো না যে তুমি ভুল করছো এটা।

আর এতো কিছুর পরে অভিনেত্রীর মৃত্যুতে সেই সাগ্নিকের দিকেই উঠছে সন্দেহের আঙ্গুল। উঠছে সাগ্নিকের চরিত্র নিয়েও প্রশ্ন। এমনকী পল্লবী না থাকা কালীন ফ্ল্যাটে অন্য মহিলা নিয়েও আসতেন সাগ্নিক। এমন চাঞ্চল্যকর তথ্যও উঠে আসছে তদন্তে। তবে সত্যিটা কী? জানতে ময়না তদন্তের রিপোর্ট আত্মহত্যা বললেও পল্লবীর পরিবার চাইছে জোরালো তদন্ত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories