Prothom Kolkata

Popular Bangla News Website

‘মন মানে না’র লিড চরিত্র, তবুও হন্যে হয়ে কাজ খুঁজছিলেন পল্লবী? বাড়ছে ধোঁয়াশা

।  প্রথম কলকাতা ।।

‘আমি সিরাজের বেগম’, ‘রেশমঝাঁপি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার পরে ‘মন মানে না’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী পল্লবী দে। সেখানে গৌরীর ভূমিকায় অভিনীত পল্লবীর চরিত্র দর্শক মহলে পেয়েছিলো বেশ জনপ্রিয়তা। আর এই ধারাবাহিক পরিচালনার দায়িত্বেই ছিলেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি। পরবর্তীকালে ওই ধারাবাহিক থেকে তিনি সরেও এসেছিলেন। সেই ‘মন মানে না’ এখন শেষের পথে। আর তাতেই কী চিন্তায় পড়েছিলেন অভিনেত্রী?

সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি জানিয়েছেন, মৃত্যুর দুদিন আগেই কাজের খোঁজ করেছিলেন অভিনেত্রী। জানিয়ে ছিলেন তার চলতি ধারাবাহিক ‘মন মানে না’ শেষ  হওয়ার কথা। একই সাথে অনুরোধ করেছিলেন আমার হাতে যদি নতুন কোনো কাজ থাকে তাহলে সেটা যেন তাকে দি। উত্তরে আমি বলেছিলাম, ‘নিশ্চয়ই জানাব। তবে আমি তো টিভিতে বিশেষ কাজ করি না। সিনেমাতেই কাজ করি। তাই কতটা সাহায্য করতে পারতাম জানি না। তবে অভিনেত্রী হিসেবে ঠিকঠাকই ছিল পল্লবী। তাই নিজের দক্ষতাতেই নতুন কাজ পেয়ে যেত। কিন্তু হঠাৎ এমন কাজ করে বসবে তা কেও কল্পনাও করতে পারেনি।’

এতো জনপ্রিয় অভিনেত্রী একই সাথে লিড চরিত্রে অভিনয় করেন যিনি তার এতো কাজ না পাওয়ার ভয় কিসের? ওদিকে পল্লবীর ব্যাংক একাউন্টেও ছিল লক্ষাধিক টাকা। তার পরেও কিসের চাহিদায় হন্নে হয়ে কাজ খুঁজছিলেন অভিনেত্রী? থাকছে প্রশ্ন।

অন্যদিকে আজ প্রকাশ পেয়েছে পল্লবীর ময়না তদন্তের রিপোর্ট। যেখানে স্পষ্ট ভাবে লেখা গলায় ফাঁস লাগার কারণেই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে পল্লবীর। যদিও সেসব মানতে নারাজ তার পরিবার সহ সহকর্মীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories