Prothom Kolkata

Popular Bangla News Website

‘একটা পোষ্ট পোল ভায়োলেন্স হতেই পারে’, পরেশ পালকে CBI তলব নিয়ে মুখ খুললেন ফিরহাদ

1 min read

।। প্রথম কলকাতা।।

২০২১ এর বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিনেই কাঁকুড়গাছির বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে। যে ঘটনায় বেলেঘাটার তৃণমূল বিধায়ক পরেশ পালের জড়িত থাকার অভিযোগ করেছেন অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকার। তাঁর আরও অভিযোগ, বিধানসভা ভোটের প্রচারে বক্তৃতা রাখার সময় হামলা ও খুনের হুমকি পর্যন্ত দিয়েছিলেন পরেশ পাল। এরপর, ঘটনার তদন্তে আগামী বুধবার পরেশ পালকে তলব করেছে সিবিআই। এবার এ প্রসঙ্গে বক্তব্য রাখলেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম।

এ প্রসঙ্গে রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম জানালেন, “কোর্ট একটা উদ্দেশ্য নিয়ে তদন্ত করে, যাতে সত্য উদঘাটিত হয়। কিন্তু যখন সেটা সিবিআইয়ের হাতে যায়, আমরা সিবিআইয়ের বিরোধিতা করছি? আমরাও তো চাই যে দোষীদের শাস্তি হোক। কিন্তু যখন সিবিআইকে চালনা করা হয় পলিটিকাল নেতাদের দ্বারা। সেটাতেই আমাদের আপত্তি। একটা পোস্ট পোল ভায়োলেন্স হতেই পারে। কিন্তু পোস্ট পোল ভায়োলেন্সে কেউ গলায় দড়ি দিলো সেটাতে যখন পলিটিকাল নেতা-নেত্রীদের ধরে টানাটানি করা হয়, নিশ্চিত ভাবে আমাদের আপত্তি থাকবে।”

আবার ভোট পরবর্তী হিংসার কারণে এখনো বহু বিজেপি কর্মী ঘরছাড়া। এক বছর পরেও বিজেপি কর্মীরা ঘরে ফিরতে পারছেন না। তাঁদের অভিযোগ এখনো তাঁদের বাইরে থাকতে হচ্ছে। এ প্রসঙ্গে ফিরহাদ হাকিম জানান, “এটা হচ্ছে বিজেপির একটা নাটক। যে সেই নাটকটি হল পশ্চিমবঙ্গে এরকম কেউ নেই, যে ঘর ছাড়া হয়ে রয়েছে। অন্য কোন ক্রিমিনাল রেকর্ডে ঘরছাড়া থাকলে, সেটা আলাদা বিষয়। কিন্তু কোন রাজনৈতিক কর্মী ঘরছাড়া হয়ে রয়েছেন, এটা বাংলায় নেই।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories